1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় শাহীন হত্যা মামলায় কারাগারে কাউন্সিলর আমিনুল - ইছামতী নিউজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

বগুড়ায় শাহীন হত্যা মামলায় কারাগারে কাউন্সিলর আমিনুল

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Thursday, 28 March, 2024
  • ৪৬ Time View

বগুড়ায় অ্যাডভোকেট শাহীন হত্যা মামলার হাজিরা দিতে গিয়ে গ্রেপ্তার মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম।

বুধবার (২৭ মার্চ) বেলা ১২টায় বগুড়া জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিতে গেলে বিচারক একেএম মোজাম্মেল হক চৌধুরী তাকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বাদী পক্ষের আইনজীবী আব্দুল বাছেদ জানান, ২০১৯ সালের ১৪ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে বগুড়ার নিশিন্দারা উপশহর বাজার এলাকায় দুর্বৃত্তরা বিএনপি নেতা ও পরিবহন ব্যবসায়ী অ্যাডভোকেট মাহবুব আলম শাহীনকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় ওই বছরের ১৬ এপ্রিল নিহত শাহীনের স্ত্রী আকতার জাহান শিল্পী বাদী হয়ে আমিনুল ইসলামকে প্রধান আসামি করে ১১ জনের নামে মামলা দায়ের করেন। বগুড়া মোটর মালিক গ্রুপের চলমান বিরোধ নিয়ে শাহীনকে হত্যা করা হয় বলে মামলায় উল্লেখ করা হয়।

মামলাটি দীর্ঘ তদন্ত কালে জড়িতদের স্বীকারোক্তিতে হত্যার পরিকল্পনাকারী হিসেবে আমিনুল ইসলামের নাম আসে। পরে তাকে প্রধান আসামি করে পুলিশ চার্জশীট দাখিল করে। জেলা জজ আদালতে অভিযোগ পত্র গ্রহণ না হওয়া পর্যন্ত আমিনুল ইসলাম উচ্চ আদালতে থেকে জামিনে ছিলেন।

বুধবার শাহীন হত্যা মামলার শুনানি শেষে আদালত অভিযোগ পত্র গ্রহণ করে আমিনুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। এসময় আমিনুল ইসলাম আদালতে উপস্থিত ছিলেন। তার আইনজীবী জামিন আবেদন করলে তা না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন জেলা জজ আদালত।

আদালত পরিদর্শক মোসাদ্দেক হোসেন বলেন, অ্যাডভোকেট শাহীন হত্যা মামলায় ইতোপূর্বে তার হাজিরা বাকি ছিল। আজ তিনি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *