1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
চকরিয়াতে এনআইডি তৈরি ও ভূয়া পাসপোর্ট সহ অনৈতিক কাজে জড়িত প্রতারক আটক - ইছামতী নিউজ
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা

চকরিয়াতে এনআইডি তৈরি ও ভূয়া পাসপোর্ট সহ অনৈতিক কাজে জড়িত প্রতারক আটক

Reporter Name
  • Update Time : Friday, 18 June, 2021
  • ১৬৩ Time View

এইচ এম শাহাবউদ্দিন তাওহীদ, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে ভূঁয়া পাসপোর্ট ও এনআইডি তৈরিসহ অনৈতিক কাজে জড়িত প্রতারক কে আটক করে থানায় সোর্পদ করেছে। গতকাল ১৭ জুন বৃহস্পতিবার দুপুর ২,৩০ ঘটিকার দিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল নকল পাসপোর্ট ও এনআইডি তৈরি, বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সীলমোহর অবৈধভাবে নিজ দখলে রাখার সংবাদ পেয়ে চকরিয়া সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা গ্রামে অভিযানে যায়। এসময় র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ৭টি ভিন্ন নামের ভূঁয়া পাসপোর্ট, ৭টি আইডি কার্ড ও ১টি জন্ম সনদ এবং অনৈতিক কাজে ব্যবহৃত গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সীলমোহরসহ দক্ষিণ মাইজ পাড়ার মৃত নুরুল কবিরের পুত্র মোঃ ওসমান গণি (৩০) নামে অনৈতিক কাজে জড়িত প্রতারককে আটক করে। সে দীর্ঘদিনধরে রোহিঙ্গা ও স্থানীয়দের এসব সরবরাহ করত।
কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ভূঁয়া পাসপোর্ট, আইডি কার্ড ও জন্ম সনদসহ ধৃত প্রতারককে চকরিয়া থানায় সোর্পদ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *