1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
চন্ডিহারা মিতু হোটেলে পোঁচা বাসি খাবার মিশিয়ে রান্না না করায় মহিলা বাবুর্চির গায়ে গরম তেল ঢেলে হত্যার চেষ্টা আটক - ১ - ইছামতী নিউজ
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

চন্ডিহারা মিতু হোটেলে পোঁচা বাসি খাবার মিশিয়ে রান্না না করায় মহিলা বাবুর্চির গায়ে গরম তেল ঢেলে হত্যার চেষ্টা আটক – ১

Reporter Name
  • Update Time : Thursday, 3 June, 2021
  • ২৫৪ Time View

সাইদুর রহমান সাজু, মহাস্থান বগুড়া থেকেঃ

বগুড়ার চন্ডিহারা কোয়লীপাড়া রাস্তা সংলগ্ন মিতু হোটেলে পঁচা ও বাসি খাবার মিশিয়ে রান্না না করায় মহিলা বাবুর্চির গায়ে গরম তেল ঢেলে হত্যার চেষ্টা,থানায় অভিযোগ, আটক, ১, হোটেল মালিক পলাতক।
শিবগঞ্জ থানা ও বাদীর অভিযোগ সুত্রে জানা যায় যে, ০১/০৬/২০২১ইং সকাল ১০.০০ঘটিকায় সময় বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের চন্ডিহারা কোয়লীপাড়া রাস্তা সংলগ্ন মিতু হোটেলে বাসী ও পঁচা খাবার মিশিয়ে রান্না না করায় হোটেল মালিকের সহযোগীতায় অন্য বাবুর্চি কর্তৃক মহিলা বাবুর্চির গায়ে গরম তেল ঢেলে দিয়ে হত্যার চেষ্টা। ভুক্তভোগীর মেয়ে লাজনী বেগম জানান তার মা জোবেদা বেগম (৫৭) স্বামী মোঃ জহুরুল মন্ডল, সাং মাত্রাই থানা- কালাই, জেলা- জয়পুরহাটকে । আমরা গরীব হওয়াই আমার মা এ এলাকায় বাসা বাড়ী সহ বিভিন্ন দোকান ও হোটেলে প্রায় ১৫/২০ বছর ধরে কাজ করে আসছে। ২ নং বিবাদী চন্ডিহারা মিতু হোটেলের মালিক ফারুক হোসেন বাদীর মা মহিলা বাবুর্চিকে রাতে বেচে যাওয়া বাসি পঁচা খাবার মিশিয়ে সকালের খাবারের সাথে মিশিয়ে রান্না করতে বলে, এতে সে রাজি না হওয়াই হোটেল মালিকের সাথে কথার কটাকাটি হয়, এক পর্যায় হোটেল মালিক ফারুকের নিদের্শে অন্য বাবুর্চি কালু মিয়া পিতা- ছাবের আলী, গ্রাম- মাটিহাস, থানা-নন্দিগ্রাম, জেলা-বগুড়া, সুযোগ বুঝে কড়াইয়ের গরম তেল জোবেদার গায়ে ঢেলে দিলে শরীরের গোপন অঙ্গ ও পা সহ ডান পার্শ্বের অংশ পুরে যায়, তখন সে চিৎকার করে মাটিতে ঢলিয়ে পড়লে হোটেল মালিক উপস্থিত থাকা স্বত্তে¡ও কোন সারা না দিলে স্থানীয় লোকজন অটো ভ্যান যোগে প্রথমে শিবগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে দেয়। পরে মহিলার অবস্থা গুরুতর হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে দেন। এখন সে বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে । এ বিষয়ে জোবেদার মেয়ে লাজনী বেগম বাদি হয়ে শিবগঞ্জ থানায় ১টি অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে শিবগঞ্জ থানা পুলিশ এস আই বিরঙ্গ ও এ এস আই উজ্জ্বল হোসেন সংগীয় ফোর্স সহ কালু মিয়া(৩৫) কে আটক করে থানায় নিয়ে যায়। ২ ও ৩ নং বিবাদী পলাতক রয়েছে বলে জানা যায়।অভিযোগ পেয়ে আসামী দ্রুত আটক করায় এলাকাবাসী ও ভুক্তভোগীর পরিবার এস আই বিরঙ্গ ও এ এস আই উজ্জলকে ধন্যবাদ জানান। হোটেল মালিকসহ অন্য আসামীকে আটক করতে পারলে ঘটনার মূল রহস্য উদঘাটন হবে বলে অভিজ্ঞ মহল মনে করছেন।
এ বিষয়ে শিবগঞ্জ থানার দায়িত্ব প্রাপ্ত অফিসার এস আই বিরঙ্গের সাথে কথা বললে তিনি সাংবাদিকদের জানান অভিযোগের ভিত্কিকে ১ জনকে আটক করা হয়েছে অন্যদেরকেও আটক করা হবে। অপরাধী যেই হোক আমার কাছে তাদের ছাড় নেই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *