1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বারহাট্টায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ - ইছামতী নিউজ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত

বারহাট্টায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ

ইছামতী নিউজ
  • Update Time : Sunday, 21 November, 2021
  • ১৪৪ Time View

নিউজডেস্ক | ইছামতী নিউজ.কম

নেত্রকোনার বারহাট্টায় আব্দুল ওয়াহাব হক্কু মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২১শে নভেম্বর-২১ই) সকাল ১০টার দিকে উপজেলার চিরাম ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান নৈহাটি গ্রামের আমিরুল ইসলামের মালিকানাধীন একটি জঙ্গল থেকে এ লাশ উদ্ধার করা হয়। হক্কু মিয়া ওই গ্রামের মৃত মোজাফর তালুকদারের ছেলে।

নিহতের বড় ছেলে মাহফুজুল করিম জানান, আমরা চার ভাই তিন বোন। আমার বাবা একজন সহজ সরল মানুষ ছিলেন। তিনি কৃষিকাজ করতেন। শনিবার বিকালে তিনি বাড়ি থেকে নামাজ পড়ার উদ্দেশ্যে বের হন। কিন্তুু রাতে বাড়িতে না ফেরায় আমরা উনাকে অনেক খোঁজাখুঁজি করি। সকালে হঠাৎ এলাকাবাসী খবর দেয় যে, আমার বাবার লাশ নৈহাটি গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলামের নানার পরিত্যক্ত পুরাতন বাড়ির একটি জঙ্গলে পড়ে আছে। তখন আমরা সেখানে গিয়ে বাবার লাশ দেখতে পাই। আমার বাবার সাথে কারো শত্রæতা ছিল কি না জানি না। কেউ তাকে হত্যা করে এখানে লাশ ফেলে রেখেছে। আমি আমার বাবার হত্যাকারীদের কঠিন শাস্তি চাই।

স্থানীয় কয়েকজন পরিচয় গোপন রাখার শর্তে বলেন, আমরা হক্কু মিয়াকে শনিবার রাতে ও আজ রোববার সকালে খোঁজাখুঁজি করি। এক পর্যায়ে নৈহাটি গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যানের নানার পুরাতন বাড়ির জঙ্গলে একটি পুকুরের পাড়ে তার লাশ মাটিতে পড়ে থাকা অবস্থায় দেখতে পাই। ধারণা করা হচ্ছে যে, কাছাকাছি কোন জায়গায় হক্কু মিয়াকে কেউ খুন করে লাশ টেনে এনে এই পুকুর পাড়ে ফেলে রেখেছে। পরে তার পরিবারের লোকজনকে খবর দেই। তখন তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ নিয়ে যায়। এই জঙ্গলে জোয়ার আড্ডা বসে বলেও শোনা যায়। এ ব্যাপারে কেউ মুখ খোলে না।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, খবর পেয়েই আমরা ঘটনাস্থলে যাই। এবং আব্দুল ওয়াহাব হক্কু মিয়ার লাশ উদ্ধার করি। লাশের সুরতে হাল শেষে ময়নাতদন্তেরর জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এই বিষয়ে হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *