1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়া বিজনেস গ্রুপ ফাউন্ডেশন (বিবিজিএফ) এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত - ইছামতী নিউজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

বগুড়া বিজনেস গ্রুপ ফাউন্ডেশন (বিবিজিএফ) এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ইছামতী নিউজ
  • Update Time : Friday, 31 December, 2021
  • ৬৮১ Time View

নিউজডেস্ক | ইছামতী নিউজ.কম

শুক্রবার (৩১ ডিসেম্বর-২১) বগুড়ার পানি উন্নয়ন বোর্ড সংলগ্ন পপুলার গ্রন্থাগারিক এন্ড সায়েন্স এন্ড ইনফরমেশন মিলনায়তনে বগুড়া বিজনেস গ্রুপ ফাউন্ডেশন (বিবিজিএফ) এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি আব্দুর রহিম সরকারের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোঃ সম্রাট এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব রাজেদুর রহমান রাজু, এমডি রূপকথা হোমস ও প্রধান উপদেষ্টা, বগুড়া বিজনেস গ্রুপ ফাউন্ডেশন (বিবিজিএফ)।

বিশেষ উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব এম. এ গনি সরকার, প্রোপ্রাইটর বগুড়া বাজার শোরুম ও উপদেষ্টা বিবিজিএফ। মোঃ সাফায়েত-ই-রাব্বী সুমন, স্বত্বাধিকারী আর.আর এন্টারপ্রাইজ ও উপদেষ্টা বিবিজিএফ,মোঃ ইঞ্জিনিয়ার মোঃ মিলন মিয়া, ডিস্ট্রিবিউটর টেলিটক বাংলাদেশ, বগুড়া ও উপদেষ্টা বিবিজিএফ, মোঃ আক্তারুজ্জামান মনির, সম্পাদক- ইছামতী নিউজ ও উপদেষ্টা বিবিজিএফ। দিনব্যাপী আলোচনা, পণ্য প্রদর্শনী, মধ্যহ্ন ভোজ উদ্যোক্তা আলাপন বিবিজিএফ এর বার্ষিক সাধারণ সভাকে আনন্দপূর্ণ উৎসবে রূপ দেয়। সংগঠনের সভাপতি আব্দুর রহিম সরকার ২০২১ সেশনে সম্পাদিত কার্য বিবরণী ও ২০২২ সেশনের পরিকল্পনা প্রতিবেদন আকারে প্রকাশ করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে স্বেচ্ছাসেবী ও সেবামূলক উদ্যোক্তা তৈরীতে অনবদ্য ভূমিকা পালনকারী সংগঠন হিসেবে বিবিজিএফ এর কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। তিনি ভার্চুয়াল প্লাটফর্ম বিবিজির সফল্যের কথা তুলে ধরে উদ্যোক্তাদের মানুষের আস্থা ও ভালবাসার মাধ্যমে নিজেদের ব্যবসায়িক উন্নতির জন্য সততার সহিত কাজ করে এগিয়ে চলার আহবান জানান। বিশেষ অতিথিগণ তাদের বক্তব্যে বিবিজিএফ এর সামাজিক উন্নয়ন ও মানব সেবাসহ সবধরণের কাজকে সাধুবাদ জানিয়ে বিবিজিএফ এর সমৃদ্ধি কামনা করেন।

আলোচনা পর্ব শেষে প্রধান উপদেষ্টা ও উপদেষ্টাগণ ২০২২ সেশনের জন্য আব্দুর রহিম সরকারকে সভাপতি ও মোঃ সম্রাট আলীকে সাধারণ সম্পাদক ঘোষণা করে ৫৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন। সবশেষে আগত উদ্যোক্তাদের পণ্য প্রদর্শনী ও কেনাবেচার মধ্য দিয়ে দিনের কার্য শেষ হয়। সংক্ষিপ্ত পণ্য প্রদর্শনী পর্বে সকল উদ্যোক্তার তাদের ডিসপ্লেকৃত প্রায় সব পণ্য সেল করেন।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *