1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
সফল উদ্যোক্তার একজন সাদিয়া ইসলাম - ইছামতী নিউজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত তীব্র গরমে বগুড়ায় কদর বেড়েছে আখের রস ও শরবতের বগুড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেলো আ’লীগ নেতার বগুড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায় বগুড়ায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা

সফল উদ্যোক্তার একজন সাদিয়া ইসলাম

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Sunday, 27 February, 2022
  • ৮৮১ Time View

আসসালামুয়ালাইকুম।

আমি সাদিয়া ইসলাম। ওনার ওফ নাফি ফ্যাশান এন্ড নাফি রান্না ঘর। আমি বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার মেয়ে । আমি একজন নারী উদ্যোক্তা। সফল উদ্যোক্তা হবার চেষ্টা করছি উই প্লাট ফর্ম এর মাধ্যমে। প্রথম করোনা তে সখের বসে শুরু করি অনলাইন বিজনেস। ১মাস ২০ দিন পোষ্ট দেবার পড় ,হতাশা হয়ে বন্ধ করে দেয় পোষ্ট করা । তার কিছু দিন পর আমাদের উই এর জননী নিশা আপুর একটা পোস্ট পড়লাম , এবং মনে সাহস যুগিয়ে আবার পোষ্ট দেওয়া শুরু করি ২ মাস ২৫ দিন পর আমি প্রথম অডার পাই উই থেকে। আমারা সবাই জানি ধৈর্যের ফল মিষ্টি হয়।

আর উই হচ্ছে আমাদের লাখ নারীর স্বপ্নের আগিনা।উই এর মাধ্যমে অনুপ্রেরণা হয়ে গড়ে উঠে আমার উদ্যোক্ত জীবন। উই এর মাধ্যমে হয়েছি লাখপতি । উই থেকে পেয়েছি আশা ,ভরসা , অনুপ্রেরণা,পেয়েছি আপুদের ভালোবাসার নাম বগুড়ার দই আলী। বর্তমান এ আমি কাজ করছি সুতার কাজ বাংলা খাবার নিয়ে । এবং সিজনে বিজনেস করে থাকি রাজশাহীর ঝোল গুড় ও উলের শাল। আর সাথে প্রান প্রিয় বগুড়ার দই তো আছেই । আমি গর্বিত উই এর মতো একটা প্লাট ফর্ম এর সদস্য হয়ে । উই এর সাথে ছিলাম,আছি ইন্শা আল্লাহ থাকবো।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *