1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আগামীর স্বপ্ন নিয়ে চট্রগ্রামের মেয়ে- আফরা - ইছামতী নিউজ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত

আগামীর স্বপ্ন নিয়ে চট্রগ্রামের মেয়ে- আফরা

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Saturday, 19 March, 2022
  • ৫৬০ Time View

আমার উদ্যোগ Winsome gallery & Winsome point সৃষ্টির পিছনের গল্প

আমি আফরা,
চট্টগ্রামের মেয়ে। মাষ্টার্স করছি মনোবিজ্ঞান বিষয়ে।৫ বোন ১ভাই আর আমি ৪র্থ সিরিয়াল,ভাই সবার ছোট।আব্বুকে হারিয়েছি ৬ বছর, আম্মু আছেন আলহামদুলিল্লাহ্।

আমি টিউশন করাই সেই এস এস সি থেকে,তারপর যে কোচিং এ পড়তাম সেখানে ইন্টার এর পর থেকে শিক্ষকতা শুরু করি সাথে টিউশন তো আছেই এখনো পযর্ন্ত। ইচ্ছে আছে শিক্ষকতা করার কারণ আমার পড়াতে ভালো লাগে পড়তে নয় কিন্তু।

শিক্ষকতা করতে করতে হঠাৎ মাথায় ঢুকিয়ে দেয়া হয় অনলাইনে কাজ করার, উদ্যোক্তা হওয়ার।আমি নাকি এই কাজ টা খুব ভালো পারব অগাধ বিশ্বাস।যেই কথা সেই শুরু,বিজনেস রিলেটেড গ্রুপ খোলা,পেইজ খোলা।

অনলাইন জগতে বিজনেস আমার প্রায় ৪বছর,কাজ করছি চট্টগ্রাম থেকে অরজিনাল সব ব্র‍্যান্ডেড কসমেটিকস,জুয়েলারি,হাই কোয়ালিটি সম্পন্ন ড্রেস (লেডিস & জেন্টস),বার্থডে/অকেশন ডেকোরেশন আইটেম, কোকারিজ আইটেম(ডিনার সেট),হিজাব,মেহেদী,হাতের কাজের পণ্য ইত্যাদি।
আমার উদ্যোগ Winsome gallery & Winsome point.

পড়াশোনার পাশাপাশি এই উদ‍্যোক্তা হওয়া যদিও আমার আপন মানুষ গুলোর উৎসাহ সবচেয়ে বেশি ছিল,বিভিন্নরকম কনসেপ্ট,কখন কেমন কথা বলতে হবে,কিভাবে যেকোন পরিস্থিতিতে নিজেকে শান্ত রেখে লেগে থাকতে হবে সবকিছুর নিদর্শন পাই।বলতে গেলে সবকিছুই আমার উদ‍্যোক্তা জীবনের গাইড লাইন।

প্রথম প্রথম তেমন অর্ডার আসত না তাই মনটা খুব খারাপ হয়ে যেত,আর মানুষের বাকা কথার তো শেষ নেই,এসবে থমকে যেতাম,হাল ছেড়ে দিতাম আমাকে দিয়ে কিচ্ছু হবেনা। কিন্তু অনেক বেশি মেন্টাল সাপোর্ট/ উৎসাহ পেতাম,যার জোরে আজকের আমি এই পর্যায় এসেছি আলহামদুলিল্লাহ্।

এখন এই কাজটাই আমার নেশা আর পেশা হয়ে দাড়িয়েছে। আমার পেইজ ২ টা আমার বাচ্চার মতন আদুরী ভালোবাসা।

আসলে উদ্যোক্তা জীবনে না আসলে এত মানুষের সাথে পরিচয় হতনা,এত ভালোবাসা পেতাম না।ক্রেতাদের বিশ্বাস আর প্রশংসা আমার এই কাজের মনোবল আরো বাড়িয়ে দেয়।সময়ের সাথে সাথে অর্ডার বাড়তে থাকে আলহামদুলিল্লাহ্।আল্লাহর অশেষ রহমতে,অসংখ্য মানুষের ভালোবাসায় আজ আমি একজন উদ‍্যোক্তা।এক্টিব হওয়ার অল্প দিনেই সব জায়গায় ছড়িয়ে পড়ল winsome gallery & Winsome point এর পরিচিতি,প্রোডাক্ট।

ইনশাআল্লাহ আরও বেশি পরিচিতি বাড়িয়ে কোয়ালিটি ধরে রেখে এগিয়ে যেতে চাই সাথে সবার দোয়া কামনা করি।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *