1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
উদ্যোক্তা হবো নিজের পায়ে দাঁড়াব-মোয়াজ্জেম হোসেন শুভ - ইছামতী নিউজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
আপডেট নিউজ :
যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত তীব্র গরমে বগুড়ায় কদর বেড়েছে আখের রস ও শরবতের বগুড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেলো আ’লীগ নেতার বগুড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায় বগুড়ায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা

উদ্যোক্তা হবো নিজের পায়ে দাঁড়াব-মোয়াজ্জেম হোসেন শুভ

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Thursday, 17 March, 2022
  • ২৯৭ Time View

মোয়াজ্জেম হোসেন শুভ আজ ছোট করে বলছি আমার উদ্যোক্তা জীবনের কিছু কথা। সময়টা ২০১৬ সাল। সেসময় মার্কেটিং এ চাকরি করি।হঠাৎ করেই ইচ্ছে জাগলো উদ্যোক্তা হবো, নিজের পায়ে দাঁড়াব,নিজেই কিছু করবো। কারণ আমি আবার একটু স্বাধীন প্রকৃতির ছিলাম।

কেউ আমাকে বলবে এটা কর বা করতে হবে তা আমার ভালো লাগতো না।২০১৬ সালের শেষের দিকে চাকরি কে বিদায় জানিয়ে শুরু করলাম নিজের স্বপ্ন বাস্তবায়নের চেষ্টা। সবাই বলতো কিসব করছিস, এমন ভালো চাকরি কি কেউ হাতছাড়া করে, এখানে কি কোনো ভবিষ্যৎ আছে,মানুষতো না দেখে কোনো কিছু কিনে না, অনলাইন কে বিশ্বাস করে না, দেখায় একটা দেয় আরেকটা। এটা দিয়ে তুমি সফল হবে না, আরও নানান কথা। তাদের সেই কথা গুলো কে পুজি করে সমানের দিকে চলতে শুরু করলাম। প্রথম দিক এ একটু কষ্ট হলেও পরে আস্তে আস্তে সব কিছু মানিয়ে নিয়ে আজ এ পর্যন্ত আসতে পেরেছি।

একটা সময় যারা বলেছিল কি করতে পারবো, এখানে ভবিষ্যৎ কি আজ তাঁরা বলে এগিয়ে যাও।যারা আমাকে উৎসাহিত করার বদলে নিরুৎসাহিত করেছিল তাদের কেই আমার প্রথম কাস্টমার বানিয়েছিলাম। আমার পণ্য তাদের কাছেই প্রথম বিক্রি করেছিলাম। উদ্যোক্তা হতে গিয়ে অনেক কিছু শিখতে ও জানতে পেরেছি। সকলের দোয়া, ভালোবাসা আর সহযোগিতা নিয়ে যেতে চাই অনেক দূর। সমাজ ও দেশের মানুষের জন্য ভালো কিছু করতে চাই। আমার পেইজঃ Rangdhanu Galary (রংধনু অনলাইন শপিং এর একটি অঙ্গ প্রতিষ্ঠান)। সবাই কে আমার পেইজে ঘুরে আসার আমন্ত্রণ রইলো। কাজ করছি হ্যান্ড প্রিন্ট শাড়ি, থ্রি পিছ, পাঞ্জাবি সহ আরও অনেক দেশীয় পণ্য নিয়ে।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *