1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
সুখী ও কল্যাণময় সমাজ গড়তে নতুন নারী উদ্যোক্তা সৃষ্টি করতে হবে-লাখিন - ইছামতী নিউজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত তীব্র গরমে বগুড়ায় কদর বেড়েছে আখের রস ও শরবতের বগুড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেলো আ’লীগ নেতার বগুড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায় বগুড়ায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা

সুখী ও কল্যাণময় সমাজ গড়তে নতুন নারী উদ্যোক্তা সৃষ্টি করতে হবে-লাখিন

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Wednesday, 16 March, 2022
  • ৩২৯ Time View

সবুজ স্বপ্ন ফাউন্ডেশন ও ওয়াল্ডভিউ বিল্ডার্স লিমিটেডের চেয়ারম্যান লায়ন খায়রুল আলম লাখিন বলেছেন, সুখী ও কল্যাণময় সমাজ গড়তে নতুন নতুন নারী উদ্যোক্তা সৃষ্টি করতে হবে। নারী শুধু নারী নয় তারাও একজন মানুষ। আমরা আজ আনন্দিত এইজন্য যে নারীরা এখন স্বাবলম্বী হয়ে সামাজিক ও পারিবারিক প্রতিবন্ধকতা থেকে নিজেকে স্বাবলম্বী করার প্রচেষ্টায় কাজ করে যাচ্ছে। এতে করে নিজ পরিবারের পুরুষদের প্রতি অর্থনৈতিক চাপ কমার পাশাপাশি সমাজে তারা সম্মানিত হচ্ছেন। শুধু তাই নয় পিছিয়ে পড়া নারীরা কুসংস্কার এবং সামাজিক প্রতিবন্ধকতা থেকে বেরিয়ে আসার উৎসাহ অনুপ্রেরণা পাবে।

মঙ্গলবার (১৫ মার্চ ২০২২) শহরের মফিজ পাগলার মোড় স্থানীয় রোচাস চাইনিজ রেস্টুরেন্টে নারী দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। অনুষ্ঠানে নারী উদ্যোক্তাদের ব্যবসায়কি সফলতায় উৎসাহ প্রদানের লক্ষে সম্মাননা পেলেন তাহমিনা পারভীন শ্যামলীসহ অন্যান্য নারী উদ্যোক্তাগণ। সাইদ তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, রোচাস রেস্টুরেন্টের পরিচালক তাহমিনা পারভিন শ্যামলী।

উপস্থিত ছিলেন সাদিয়া ফারহিন, নূরজাহান, কোহিনুর জেসমিন আক্তার জেমি, রাখি, সাবিনা, কোহিনুর উপদেষ্টা, গ্রুপ এডমিন সাদিয়া ফারহিন।এডমিন জেসমিন আক্তার জেমি, মডারেটর এঞ্জেল রজনা রাখি, শিমু আক্তার, রুনা,মহল,তৌহিদ, সনিল আজম,ছিনথিয়া,শিউলি আক্তার, সহ গ্রুপ মেম্বার গন মারিয়া খানম শীমু, বিপা, মেহজাবিন মেহু, লাভলী খাতুনসহ প্রমূখ। অনুষ্ঠান শেষে নারী উদ্যোক্তাদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এরপর সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করা হয়।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *