1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
স্বপ্ন দেখে নিজের পায়ে দাঁড়ানোর নিজ উদ্যোগে উদ্যোক্তা হতে হবে-তানিয়া - ইছামতী নিউজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
আপডেট নিউজ :
অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত

স্বপ্ন দেখে নিজের পায়ে দাঁড়ানোর নিজ উদ্যোগে উদ্যোক্তা হতে হবে-তানিয়া

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Monday, 21 March, 2022
  • ৪৫২ Time View

তানিয়া জেসমিন.. স্বপ্ন দেখে নিজের পায়ে দাঁড়ানোর নিজ উদ্যোগে উদ্যোক্তা হওয়ার। আমি তানিয়া নোয়াখালীর মেয়ে। শশুর বাড়ি কুমিল্লা। পড়ালেখা শেষ করি ঢাকা থেকে, বর্তমানে থাকি চট্টগ্রামে। আমি যখন পড়া শেষ করে চাকুরি করতাম তখন মনে হতো কোন পিছু টান নেই। মুক্ত আমি। তার পর বিয়ে করে চট্টগ্রামে চলে এলাম।নতুন জীবন শুরু করলাম স্বামী-সন্তান নিয়ে কখন যে ১২ বছর চলে গেল টেরই পেলামনা। কিন্তু মাঝে মাঝে মনে হতো কিছু একটা করা দরকার নিজেকে সাবলম্বী করার জন্য। ছোট বেলা থেকে শখ ছিল কিছু একটা করে নিজের পায়ে দাঁড়ানোর । করনা নিয়েছে অনেক কিছু কিন্তু দিয়েছে আত্নবিশ্বাস। এই আত্নবিশ্বাস নিয়েই শুরু আমার উদ্যোক্তা জীবন। প্রথম কাজ শুরু করি আমার বড় জ্যা এর সাথে এর পর আস্তে আস্তে আমার নিজস্ব পেইজ ওপেন করি@Fashion Story নামে।

আপনাদের দোয়ায় আর আল্লাহর রহমতে আজ আমি একজন উদ্যোক্তা। বি ই আই পরিবারের সকল সহযোগি ও সদস্যদের আমার আন্তরিক ভালোবাসা ও দোয়া রইল সেই সাথে আমাদের সকলের প্রিয় @zul ভাইকে ধন্যবাদ সব সময় পাশে থেকে উৎসাহ দেওয়ার জন্য। এই ছিল আমার উদ্যোক্তা হওয়ার ছোট গল্প।সবাই দোয়া ও ভালোবাসা নিয়ে পাশে থাকবেন সব সময়। আমি তানিয়া চট্টগ্রাম থেকে কাজ করছি স্বাস্থ্যকর হোমমেড খাবার,সানফ্লাওয়ার ওয়েল, একস্ট্রা ভার্জিন ওলিভ ওয়েল, ব্রাগের আপেল সিডার ভিনেগার,অর্গানিক সরিষার তৈল, খাটি ঘি,দাড়িয়ে কাটার বটি, ইউনিক ঔষধ তিরয়াক, এছাড়া পাকিস্তানি অর্জিনাল ক্যাটালগ ড্রেস, শাড়ি সাথে ইন্ডিয়ান, চায়না জুয়েলারি ও রয়েছে। আমার পেইজ @Fashion Story @Sabrina’s Collection সদস্য-বাংলাদেশ ই-কমার্স ইন্ডাস্ট্রি।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *