1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
পোশাকের জগৎ মানেই বগুড়ার লিজাস কালেকশন - ইছামতী নিউজ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত

পোশাকের জগৎ মানেই বগুড়ার লিজাস কালেকশন

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Tuesday, 21 March, 2023
  • ৫০১ Time View

আগামী ঈদকে কেন্দ্র করে নতুন নতুন পোশাকের সমারোহ- বগুড়ার লিজাস কালেকশন।

মঙ্গলবার (২১শে মার্চ) দুপুরের প্রতিবেদনে, তিনি তার বিজনেসকে প্রসারিত করার লক্ষ্যে বগুড়ার অনলাইন উদ্যোক্তা গ্রুপ বিবিজি সহ বিভিন্ন গ্রুপে সংযুক্ত আছেন বলে আমাদের জানান। এছাড়া বগুড়ার অন্যতম নারী উদ্যোক্তা ও বিবিজিএফ এর আইন সম্পাদক হিসাবে দায়িত্বে আছেন। লিজাস কালেকশন মানেই কোয়ালিটি পন্য।

লিজা কালেকশনে পাওয়া যাচ্ছে, ছোট সোনামনিদের সব ধরনের পোশাক সহ মেয়েদের শাড়ি,থ্রিপিস,বোরকা, লেহেঙ্গা সহ যাবতীয় পোশাক ও প্রসাধনী সামগ্রী। লিজাস কালেকশন শুধু অনলাইনে কাজ করেন এমন না, তিনি পাশাপাশি অফলাইনেও রয়েছে। তার একটি শো-রুম আছে। যার ঠিকানা- হাকির মোড় কাউন্সিলর অফিসের বিপরীতে,(মোস্তাফাবিয়া আলিয়া মাদ্রাসা সংলগ্ন),বগুড়া।

এছাড়া তিনি ঈদ উপলক্ষে স্পেশালভাবে দেশী-বিদেশী নানান ধরনের পোশাক দিয়ে তার শো-রুম সাজিয়েছেন ইতোমধ্যে। আমরা বিভিন্ন মাধ্যমে জানতে পারি পণ্যের মান ও কোয়ালিটি অসাধারণ। দামেও রিজোনএবল,মানে ক্রেতার ক্রয় ক্ষমতার মধ্যে। আমাদেরকে তিনি আরো বলেন, বগুড়া বিজনেস গ্রুপের পরিচয় দিলে ক্রেতারা পাচ্ছেন বিশেষ ছাড়।

এছাড়া চাঁদনি লিজা একটা ঘোষণা দিয়েছেন যে,ঈদ কেনাকাটায় এক হাজার(১০০০) টাকা থেকে শুরু করে প্রতি হাজারে একটি করে টোকেন দেয়া হবে, টোকেন গুলো চাঁদরাতে লটারি করা হবে, টোকেন প্রাপ্তদের মধ্যে লটারির মাধ্যমে প্রথম

৫ জনকে আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে ইনশাআল্লাহ্;
তাই দেরি না করে সবাই ঈদ কেনাকাটা করুন লিজাস কালেকশনস থেকে। লিজাস কালেকশন আপনাদের একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *