1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন - ইছামতী নিউজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
আপডেট নিউজ :
যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত তীব্র গরমে বগুড়ায় কদর বেড়েছে আখের রস ও শরবতের বগুড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেলো আ’লীগ নেতার বগুড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায় বগুড়ায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Saturday, 17 June, 2023
  • ১১৮ Time View

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক অনূর্ধ্ব-১৭ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা অনূর্ধ্ব-১৭ এর উদ্বোধন করা হয়।

শনিবার  (১৭ জুন) সকালে নুনগোলা স্কুল মাঠে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীনের সভাপতিত্বে প্রধান অতিথি উদ্বোধনী বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া খাতুন রিক্তা, নিশিন্দারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহিদুল ইসলাম সরকার।
বগুড়া সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মাহবুব মোর্শেদের পরিচালনায় উক্ত উদ্বোধনী খেলায় আরোও উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও নুনগোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুল আলম, সাবগ্রাম ইউপি চেয়ারম্যান ফরিদ উদ্দিন সরকার, শাখারিয়া ইউপি চেয়ারম্যান প্রভাষক এনামুল হক রুমি, গোকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, নামুজা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম, শেখেরকোলা ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মীর্জা হাকিম,সদর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এম আর বিপ্লব, ফাঁপোর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ রাজু মন্ডল, এরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ খলিলুর রহমান, গোকুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম আখতারুজ্জামান বাসেদ, সাধারণ সম্পাদক আলী রেজা তোতন, ইউপি সদস্য শফিকুল ইসলাম শাফি,এমদাদুল হক,তাজুল ইসলাম রাসেল, নুনগোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবিদ আজাদ, বিয়াম মডেল স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক শফিউল আলম নিটু’র প্রমূখ।
প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিয়মিত খেলাধুলা করতেন। শেখ কামাল ও শেখ জামাল ফুটবল খেলেছেন, লীগ খেলেছেন। বঙ্গবন্ধু আবাহনী ক্লাবে নিয়মিত খেলাধুলা করতেন। তার পরিবারের সদস্যরা ছিল ফুটবল প্রেমী। পরিশেষে সবাইকে সৎ ও নিষ্ঠার সাথে বঙ্গবন্ধু আদর্শকে বুকে ধারণ করে খেলাধুলা করার আহ্বান জানান। বিশেষ অতিথির বক্তব্য উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক বলেন, আমাদের দেশের ছেলেমেয়েরা বিদেশের মাটিতে জয়লাভ করেছে। নিয়মিত খেলাধূলা করলে মাদক, সন্ত্রাস থেকে দুরে রাখে। পরিশেষে খেলোয়াড়দেরকে মাঠে সবটুকু দিয়ে খেলোধুলা করার আহ্বান জানান তিনি। উক্ত উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন নামুজা ইউনিয়ন বনাম সাবগ্রাম ইউনিয়ন। খেলা পরিচালনা করেন আব্দুস সবুর সহকারী আঃ মান্নান ও জাহাঙ্গীর আলম।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *