1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ার কাহালুতে আন্তঃ জেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন - ইছামতী নিউজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
আপডেট নিউজ :
যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত তীব্র গরমে বগুড়ায় কদর বেড়েছে আখের রস ও শরবতের বগুড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেলো আ’লীগ নেতার বগুড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায় বগুড়ায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা

বগুড়ার কাহালুতে আন্তঃ জেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সম্রাট আলী | স্টাফ রিপোর্টার | বগুড়া
  • Update Time : Friday, 7 July, 2023
  • ৩০০ Time View

মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। একমাত্র সুষ্ঠু ক্রীড়া চর্চায় পারে তরুন সমাজকে নেশা ও সন্ত্রাসী কর্মকান্ড থেকে বিরত রাখতে।

শুক্রবার(৭ জুলাই)  বিকেল ৪ ঘটিকায় বগুড়ার কাহালু উপজেলার কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে “উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ” আন্তঃ জেলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন কাহালু উপজেলার জননন্দিত তরুন ব্যক্তিত্ব ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বগুড়া জেলা ক্রীড়া অফিসার মোঃ মাছুদ রানা, কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কামাল উদ্দিন কবিরাজ, বাংলাদেশ গ্রাম থিয়েটার কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল হান্নান প্রামানিক, সহ-সভাপতি মানিক উদ্দিন কবিরাজ, সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ লালু, রাজশাহী সরকারি শরীরিক কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক শ্রী রতন কুমার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পাইকড় ইউ পি চেয়ারম্যান মিটু চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুলতান আলী কবিরাজ, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আন্তঃ জেলা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের আহবায়ক হুমায়ুন কবির, উপজেলা চেয়ারম্যান আন্তঃ জেলা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের যুগ্ম আহবায়ক ও উপজেলা শ্রমিকলীগ সভাপতি রেজাউল করিম, যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রলীগ সভাপতি সৌগির আহম্মেদ রিতু, সদস্য নোমান রুবাঈদ রাজন সহ এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ ও হাজার হাজার ফুটবল প্রেমী দর্শক। উদ্বোধনী খেলায় বগুড়া জেলা একাদশ বনাম সিরাজগঞ্জ জেলা একাদশ অংশগ্রহণ করে। নির্ধারিত সময় শেষে উভয় দল ১-১ গোলে সমতা থাকায় খেলা গড়ায় ট্রাইবেকারে। ট্রাইবেকারে বগুড়া জেলা একাদশ ৩-২ গোল ব্যবধানে জয়লাভ করে। খেলা পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রধান রেফারী তাপস রয়, তাকে সহযোগিতা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহকারি রেফারী রফিকুল ইসলাম, মুক্তার হোসেন ও জাফরিয়া। প্রথম খেলায় মৌসুমি ফার্নিচার ও পর্দা হাউজের পক্ষ হতে ১হাজার টাকার প্রাইজমানি ও বুট ট্রফি ম্যাচ সেরা পুরস্কার পান বগুড়া জেলা দলের গোলরক্ষক রুবেল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *