1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
ফোন করলেই মিলবে হিরো আলমের ফ্রি অ্যাম্বুলেন্স-সেবা পাবে বগুড়ার মানুষ - ইছামতী নিউজ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত

ফোন করলেই মিলবে হিরো আলমের ফ্রি অ্যাম্বুলেন্স-সেবা পাবে বগুড়ার মানুষ

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Sunday, 10 September, 2023
  • ১৩৯ Time View

বগুড়া জেলাজুড়ে ফোন করলেই মিলবে হিরো আলম ফাউন্ডেশনের পক্ষ থেকে ফ্রি অ্যাম্বুলেন্স সেবা। হিরো আলমের এই অ্যাম্বুলেন্সটি জাতীয় পরিসেবা ‘৯৯৯’ এর সঙ্গেও সংযুক্ত থাকবে।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে বগুড়া সদরের এরুলিয়ায় ফ্রি এই অ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম।

এর আগে উপহার হিসেবে পাওয়া হিরো আলমের মাইক্রোবাসটি অ্যাম্বুলেন্সে রূপান্তর করতে বগুড়া শহরের বকশিবাজারের ‘ডিবিআর অটোমেটিভ কমপ্লিট অটো সেন্টার’ নামের ওয়ার্কশপে নেওয়া হয়। সবকাজ সম্পন্ন হওয়ার পর হিরো আলমের হাতে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক মিজানুর রহমান।

এ সময় আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেন, রাষ্ট্রপতি বা প্রধানমন্ত্রী হওয়ার ইচ্ছা নেই। এমপি মন্ত্রী হওয়ার বাইরে আমার কোনো শখও নেই। আমি রাষ্ট্রপতি হবো বলে যারা প্রচার করছে তারা গুজব ছড়াচ্ছে।

হিরো আলম বলেন, আমি আর স্বতন্ত্র নির্বাচন করবো না। এবার কোনো এক দলের হয়ে নির্বাচনে দাঁড়াবো। তবে কোন দল তা এখনই প্রকাশ করছি না। আর নির্বাচনসহ বিভিন্ন কাজে ব্যস্ত থাকার কারণে অ্যাম্বুলেন্স কার্যক্রম শুরু করতে দেরি হয়েছে। আজ থেকে কার্যক্রম শুরু হলো। এটি বগুড়া সদর, কাহালু ও নন্দীগ্রামসহ জেলার সব জনগণ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। আরও দুটি অ্যাম্বুলেন্স পাওয়ার কথা রয়েছে। সেটিও জনগণের সেবায় বিলিয়ে দেবো।

বিএনপি নেতা রিজভী প্রসঙ্গে হিরো আলম বলেন, আমি অন্যায়ের প্রতিবাদ করি। আমি কাউকেই ছাড় দিয়ে কথা বলি না। তবে আমি কাউকে উদ্দেশ্য করে গালি দেইনি।

ডিবিআর অটোমেটিভ কমপ্লিট অটো সেন্টারের ব্যবস্থাপক মিজানুর রহমান বলেন, হিরো আলমের সামাজিক কার্যক্রম আমাদের অবিভূত করে। উনি অ্যাম্বুলেন্স বানানোর সিদ্ধান্তের মধ্য দিয়ে একটি মহৎ উদ্যোগ নিয়েছেন৷ তাই আমরা উনার এই মহৎ কাজের সঙ্গে থেকেছি মাত্র।

গত ৭ ফেব্রুয়ারি হিরো আলমকে উপহার হিসেবে টয়োটা নোয়াহ ১৯৯৮ মডেলের গাড়িটি দেন হবিগঞ্জের চুনারুঘাটের নরপতি গ্রামের শিক্ষক মুখলিছুর রহমান। গাড়ি পাওয়ার পরপরই সেটিকে অ্যাম্বুলেন্সে রূপান্তরের ঘোষণা দেন হিরো আলম। পরে চাহিদা অনুযায়ী গাড়িটি মেরামতের জন্য বগুড়া শহরের বকশিবাজার এলাকার ‘ডিবিআর অটোমেটিভ কমপ্লিট অটো সেন্টার’ নামের একটি ওয়ার্কশপে নেওয়া হয়। সকল কাজ শেষে শনিবার বিকেলে অ্যাম্বুলেন্সটি হিরো আলম বুঝে পান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *