1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
শিবগঞ্জ থানা পুলিশ কেন্দ্রের মাদকবিরোধী যৌথ অভিযানে ২৫ কেজি গাঁজাসহ ৪জন গ্রেফতার - ইছামতী নিউজ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
আপডেট নিউজ :
সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত

শিবগঞ্জ থানা পুলিশ কেন্দ্রের মাদকবিরোধী যৌথ অভিযানে ২৫ কেজি গাঁজাসহ ৪জন গ্রেফতার

রোমান আলী | স্টাফ রিপোর্টার | বগুড়া
  • Update Time : Monday, 4 September, 2023
  • ১১৩ Time View

বগুড়া জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম মহোদয়ের নির্দেশনায় বগুড়া জেলায় নিয়মিত মাদকবিরোধী অভিযান পরিচালিত হচ্ছে।

সোমবার (৪ সেপ্টেম্বর) এরই ধারাবাহিকতায় শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ও মোকামতলা পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জের তত্ত্বাবধানে এসআই (নিরস্ত্র)/এফ এম ইমতিয়াজুল আলম তালুকদার, এসআই/মোঃ রবিউল করিম সঙ্গীয় ফোর্স এর সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করে শিবগঞ্জ পৌরসভাধীন বানাইল গ্রামস্থ শিবগঞ্জ থানা গেটের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট করা কালে গতকাল রাত্রি ০১.০৫ ঘটিকার সময় আমতলীর দিক হতে ঢাকা গামী যাত্রীবাহী বাস রিমি ক্লাসিক পরিবহন, যাহার রেজি নং-ঢাকা-মেট্রো-ব-১৫-৯৬৭৮ তল্লাশি করে আসামি ১। মোঃ বাবু মিয়া (২৩), ২। মোঃ শফিকুল ইসলাম (৩৮), ৩। মোঃ নাজমুল ইসলাম নাইম (১৯) ও ৪। মোঃ মজনু মিয়া (৩৮)দের হেফাজত হতে মোট ২৫ (পঁচিশ) কেজি গাজা সহ গ্রেফতার করা হয়।

ধৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, পলাতক আসামী ৫। মোঃ আমিনুর ইসলাম আন্টু (৩৮) ও ৬। মোঃ এরশাদুল হক (৪১) আসামীগণ পরস্পর যোগসাজসে কুড়িগ্রাম জেলার ভারতের সীমান্তবর্তি এলাকা হতে কমমূল্যে গাঁজা সংগ্রহ করে বেশি মূল্যে বিক্রয়ের জন্য ঢাকায় নিয়ে যাচ্ছে।

ধৃত আসামীগণ ও পলাতক আসামীদ্বয়ের বিরুদ্ধে বগুড়ার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *