1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
পরিবেশক সম্মেলন করলেন- স্মার্ট এগ্রোভেট - ইছামতী নিউজ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত

পরিবেশক সম্মেলন করলেন- স্মার্ট এগ্রোভেট

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Monday, 9 October, 2023
  • ২৭৭ Time View

স্মার্ট এগ্রোভেট কর্তৃক আয়োজিত জম কালো আয়োজনে,বগুড়ার সুনামধন্য পাঁচ তারকা হোটেল মমইনে এক পরিবেশক সম্মেলনের আয়োজন করেন।

সোমবার (৯ অক্টোবর) সকাল ৯.৩০ মিনিটে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কোরআন তেলাওয়াত করেন- মোঃ ফারুক হোসেন-প্রোঃ ভাই ভাই ট্রেডার্স, ফুলবাড়ী, দিনাজপুরের পরিবেশক।

উক্ত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন,মোঃ মুনছুর আলী বিপ্লব-এরিয়া সেলস ম্যানেজার, দিনাজপুর ডিভিশন এবং মোঃ আক্তারুজ্জামান মনির-এরিয়া ম্যানেজার, রাজশাহী ডিভিশন।

স্বাগত বক্তব্যের পরে কোম্পানির প্রমোশনাল মুলক প্রেজেন্টেশন উপস্থাপন করেন,মোঃ নাফিজুর রহমান-রিজিওনাল সেলস ম্যানেজার, রংপুর ডিভিশন। প্রেজেন্টেশনের শেষ মূহুর্তে একনজরে পণ্য দেখানো হয়।

এছাড়া নতুন একটি পণ্য ডিসকভার ভিডিও শো দেখানো হয়। সেই সাথে তেইশ জন পরিবেশককে ক্রেষ্ট প্রদান করেন। সেই সাথে বিভিন্ন টেরিটরির আটজন পরিবেশক বৃন্দ বক্তব্য রাখেন। তারা হলেন,মোঃ ইলিয়াছ হোসেন, প্রোঃ তাই ভাই ট্রেডার্স, ফুলপুকুরিয়া, গোবিন্দগঞ্জ,মোঃ সাইফুল ইসলাম, প্রোঃ ভাই ভাই ট্রেডার্স, বাতাইছড়ি, কুমিল্লা,মোঃ ফারুক হোসেন,প্রোঃ বিসমিল্লাহ ট্রেডার্স, ঠাকুরলক্ষিকুল, নাটোর, মোঃ মিলন সরকার, প্রোঃ মিথিলা ট্রেডার্স, ধুনট বাজার, বগুড়া,মোঃ আমানুল্লাহ, প্রোঃ ভাই ভাই ট্রেডার্স, সাপাহার, পোরশা,মোঃ শাহাদৎ হোসেন,প্রোঃ শাম্মী এন্ড জয়, শেরপুর, বগুড়া,মোঃ নজরুল ইসলাম,প্রোঃ রানা এন্ড রিমন ট্রেডার্স, ছাতড়া বাজার, নিয়ামতপুর নওগাঁ,মোঃ হামিদুল ইসলাম, প্রোঃ সোহাগ ট্রেডার্স, ফুটকিবাড়ী বাজার, পঞ্চগড়।

উক্ত সম্মেলনে বিদেশী অতিথীদের মধ্যে উপস্থিত ছিলেন, মিস জেনি ইউ,ম্যানেজার আর এন্ড ডি ডিপার্টমেন্ট, এগ্রোড্রাগন কোং লিমিটেড, চায়না এবং উপস্থিত ছিলেন, মিস রোজ,মার্কেটিং এ্যাসিসস্ট্যান। সেই সাথে সুন্দর আয়োজনে পণ্য কোয়ালিটি দেখাতে একটি প্রেজেন্টেশন উপস্থাপন করেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ শাফিরুল ইসলাম,ব্যবস্থাপনা পরিচালক-জাস এগ্রো লিমিটেড এবং প্রতিষ্ঠাতা পরিচালক স্মার্ট এগ্রোভেট। তিনি তার বক্তব্যে বলেন, চাষির সফলতার জন্য অবশ্যই ফসলের ফলন বৃদ্ধি করতে হবে। এতে করে দেশে খাদ্য ঘাটতি পূরুন হবে। এছাড়া তিনি আরো বলেন, কৃষির উন্নয়ন না করলে দেশের উন্নয়ন করা কোনভাবেই সম্ভব না এবং ভালো ভালো পণ্য দিয়ে কৃষির উন্নয়ন করতে চাই। শুধুমাত্র আপনাদের একটু সহযোগিতা। এই বলে তার বক্তব্য শেষ করেন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন,বিভিন্ন টেরিটোরির মার্কেটিং এবং একাউন্ট অফিসার বৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *