1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
নিজেকে ভোট দিতে পারেননি বগুড়ার স্বতন্ত্র প্রার্থী হিরো আলম - ইছামতী নিউজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

নিজেকে ভোট দিতে পারেননি বগুড়ার স্বতন্ত্র প্রার্থী হিরো আলম

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Sunday, 7 January, 2024
  • ১০০ Time View

প্রার্থী হয়েও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে ভোট দিতে পারেননি আলোচিত প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। বগুড়া-৬ (সদর) আসনের ভোটার হওয়ায় তিনি সেখানেই ভোটাধিকার প্রয়োগ করেন। নিজ বাড়ির পাশে সদর উপজেলার এরুলিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন তিনি।

রবিবার (৭ জানুয়ারী) সকাল ১০টার দিকে কেন্দ্রে আসেন। আশরাফুল আলম বগুড়া-৪ আসনে বাংলাদেশ কংগ্রেসের মনোনীত প্রার্থী। দলটির ডাব মার্কা নিয়ে এবার তিনি নির্বাচনী মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ভোট দিয়ে হিরো আলম সাংবাদিকদের বলেন, বগুড়া-৬ আর বগুড়া-৪ আসন কাছাকাছি। আমি এই আসনে ভোট প্রদান করে গর্বিত। নিজেকে ভোট দিতে পারিনি এতে দুঃখ নেই। ভোটের পরিবেশ ভালো আছে, তবে ভোটার উপস্থিতি কম৷

তিনি বলেন, ভোট সুষ্ঠু হলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী। কিন্তু যদি কারচুপি হয় তাহলে সেখানে আর কিছু বলার থাকে না। কাল আমার বাড়ির ২০০ গজ সামনে ককটেল বিস্ফোরণ করেছে। কিন্তু আমি এতে ভয় পাইনি। কারণ আমি ভয় পেলে ভোট করবে কে?

হিরো আলম ২০১৮ সালের সাধারণ নির্বাচন এবং গত বছরের ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (একতারা প্রতীক) হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। এরমধ্যে বগুড়া-৪ আসনে ১৪ দলীয় জোটের শরিক জাসদের একেএম রেজাউল করিমের কাছে ৮৩৪ ভোটে হেরে যান তিনি।

এরপর ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আবার স্বতন্ত্র প্রার্থী হয়ে আলোচনায় আসেন হিরো আলম। দ্বাদশ সংসদ নির্বাচনেও বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন এ কনটেন্ট ক্রিয়েটর।

এই আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের হয়ে মাঠে রয়েছেন বর্তমান সংসদ সদস্য ১৪ দলীয় জোটের নৌকা প্রতীকের প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেন। এছাড়া বিএনপির সাবেক নেতা স্বতন্ত্র প্রার্থী ডা. জিয়াউল হক মোল্লাসহ আরও চারজন প্রার্থী এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *