1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় কারাগারের টয়লেটে মিললো হাজতির ঝুলন্ত মরদেহ - ইছামতী নিউজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত তীব্র গরমে বগুড়ায় কদর বেড়েছে আখের রস ও শরবতের বগুড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেলো আ’লীগ নেতার বগুড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায় বগুড়ায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা

বগুড়ায় কারাগারের টয়লেটে মিললো হাজতির ঝুলন্ত মরদেহ

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Monday, 12 February, 2024
  • ৬১ Time View

বগুড়া জেলা কারাগারে ধর্ষণ মামলার আসামি ইকবাল হোসেন (২৫) নামের এক হাজতির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

রবিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ময়নাতদন্ত শেষে মরদেহের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটে ফয়সাল মাহমুদের উপস্থিতিতে ইকবালের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির করা হয়। শনিবার সন্ধ্যায় কারাগারের ভেতরে টয়লেটে গলায় লুঙ্গি পেঁচানো অবস্থায় তার ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়। ইকবাল গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মুকুন্দপুর গ্রামের বাসিন্দা ও পেশায় একজন দিনমজুর।

জেল সুপার আনোয়ার হোসেন বলেন, জেলার সোনাতলা উপজেলার এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে করা মামলায় গ্রেফতার হয়ে গত ৪ ফেব্রুয়ারি থেকে ইকবাল কারাগারে বন্দি ছিলেন। শনিবার সন্ধ্যায় টয়লেটে থেকে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। শজিমেক হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক ইকবালকে মৃত ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *