1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় বিষ্ফোরণ মামলায় ছাত্রদল কর্মীসহ দুইজন গ্রেফতার - ইছামতী নিউজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত তীব্র গরমে বগুড়ায় কদর বেড়েছে আখের রস ও শরবতের বগুড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেলো আ’লীগ নেতার বগুড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায় বগুড়ায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা

বগুড়ায় বিষ্ফোরণ মামলায় ছাত্রদল কর্মীসহ দুইজন গ্রেফতার

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Monday, 5 February, 2024
  • ৬৩ Time View

বগুড়ায় গাবতলী মডেল থানা চত্বরে হাতবোমা বিষ্ফোরণের মামলায় শ্রমিকদল ও ছাত্রদলের দুই কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে তারা গাবতলী আমলী আদালতের বিচারক মির্জা সাহেলার কাছে বিষ্ফোরণের ঘটনায় নিজেদের সর্ম্পৃক্ততা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। পরে তাদের করাগারে পাঠানো হয়। এর আগে শনিবার (৫ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার তিনমাথা মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, গাবতলী পৌর শ্রমিক দলের কর্মী পূর্বপাড়া এলাকার টুকু মণ্ডলের ছেলে সুমন মণ্ডল (৩৭) ও ছাত্রদল কর্মী একই এলাকার রফিকুল ইসলামের ছেলে রাহুল হাসান (২০)।

পুলিশ জানায়, গত ৩১ ডিসেম্বর রাত সাড়ে ১১টার দিকে বাহির থেকে হাতবোমা নিক্ষেপ করে থানা চত্বরের ভেতরে বিষ্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। ঘটনাস্থল থেকে লাল কস্টেপ ও কিছু ছোট ছোট পাথরের টুকরা জব্দ করা হয়। পরদিন থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম বাদী হয়ে দুর্বৃত্তদের আসামি করে মামলা করেন। তদন্তে গ্রেফতার সুমন ও রাহুলের নাম উঠে আসে।

গাবতলী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, পুলিশ সদস্যদের মনোবল নষ্ট করতে থানায় হাতবোমা বিষ্ফোরণের ঘটনা ঘটানো হয়েছে। গ্রেফতার দুইজন সিসিটিভি ক্যামেরা ও সড়কে চলাচলকারী মানুষদের চোখ এড়িয়ে এ হামলার ঘটনা ঘটান। এমনকি তারা ঘটনায় নিজেদের সর্ম্পৃক্ততা এড়াতে ঘটনার সময় নিজের ব্যবহৃত মুঠোফোন অন্যত্র রেখে এসেছিলেন। ঘটনাটি পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করে তাদের শনাক্ত ও গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িত বাকিদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত আছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *