1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আলোর বার্তা সমাজ কল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক সৈকত - ইছামতী নিউজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

আলোর বার্তা সমাজ কল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক সৈকত

জহুরুল ইসলাম সৈকত | জেলা প্রতিনিধি | বগুড়া
  • Update Time : Friday, 29 March, 2024
  • ৪৬ Time View

বগুড়ার শিবগঞ্জ উপজেলার একমাত্র সামাজিক ও স্বেচ্ছাসেবী এবং অরাজনৈতিক সংগঠন আলোর বার্তা সমাজ কল্যাণ পরিষদের ২০২৪ -২৫ সালের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকালে উপজেলার রায়নগর ইউনিয়নের মহাস্থান শাহ সুলতান বলখী (রহঃ) ফাজিল মাদ্রাসার হল রুমে আলোচনা সভা শেষে এই কমিটি গঠন করা হয়।

এ সময় সংগঠনের প্রতিষ্ঠাতা জহুরুল ইসলাম সৈকত ও আহবায়ক সদস্য  ইউসুফ হোসাইনের সঞ্চালনায় সংগঠনের উপদেষ্টা সাংবাদিক সাইদুর রহমান সাজুর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র সংগঠনের উপদেষ্টা ও সাংবাদিক ইউনিয়ন বগুড়ার কার্যনির্বাহীর সদস্য মাহফুজ মন্ডল। তিনি আলোচনা শেষে  যাচাই-বাছাই পূর্বক সংগঠনটির পরিচালনা পরিষদ ও অতিথিদের সিদ্ধান্ত অনুযায়ী আব্দুর রহিম সরকার কে সভাপতি ও জহুরুল ইসলাম সৈকত কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়াও ইউসুফ হোসাইন সিনিয়র সহ সভাপতি, নুর ইমলাম জনি সহ সভাপতি, আব্দুল্লাহ আল মামুন ১নং যুগ্ম সাধারণ সম্পাদক, শাকিল আহমেদ ২নং যুগ্ম সাধারণ সম্পাদক, সাংঠানিক সম্পাদক টিপু সুলতান, হোসেন সাখিদার দপ্তর সম্পাদক, রবিউল ইসলাম কোষাধ্যক্ষ, রানা মিয়া আইন বিষয়ক সম্পাদক, মিথুন ইসলাম প্রচার সম্পাদক,জাকারিয়া ইসলাম তথ্য ও প্রযুক্তি সম্পাদক, হাবিবুর রহমান রাশেদ শিক্ষা বিষয়ক সম্পাদক, রিয়াজুল ইসলাম রিপন প্রকাশনা সম্পাদক, শাহ সুলতান মিডিয়া সম্পাদক, আকিব হাসান পাঠাগার সম্পাদক, আল আমিন ক্রীড়া সম্পাদক, আব্দুল্লাহ আল তামিম ধর্মীয় সম্পাদক, আতিকুর রহমান প্রশিক্ষণ সম্পাদক, বদিউজ্জামান সৌরভ ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক,সুমন মিয়া সমাজ কল্যাণ সম্পাদক কে নির্বাচিত করা হয়।

তাছাড়াও নতুন কমিটির কার্যনির্বাহী সদস্য রাজু ইসলাম,সোহাগ মিয়া, ওমর ফারুক, রাশেদুল ইসলাম মানিক,জাহিদ হাসান,জান্নাতুল নাইম, মোজাহিদুল ইসলাম সাকিব,টুটুল রহমান,লিটন মিয়া, জাকরিয়া ইসলাম, মোমিন ইসলাম,স্বপন মিয়া,সাদেক আলী,গোলাম রব্বানী, আশরাফুল ইসলাম, সোহেল রানা, আহসানুল হক বাপ্পি, মোস্তফা মোহন,হাসান আলী, বিপুল ইসলাম কে নির্বাচিত করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

নতুন কমিটি গঠন ও আলোচনা সভার প্রধান অতিথি মাহফুজ মন্ডল নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, আলোর বার্তা সমাজ কল্যাণ পরিষদ একটি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনের প্রতিষ্ঠাতা ও নব নির্বাচিত সাঃ সম্পাদক, তরুন সাংবাদিক জহুরুল ইসলাম সৈকতের প্রচেষ্টায় প্রতিষ্টালগ্ন থেকে মানবকল্যানে কাজ করে যাচ্ছে।

তারা প্রতিনিয়ত মানবকল্যানে কাজ করে যাচ্ছে। নবনির্বাচিত কমিটিও সেই ধারাবাহিকতা বজায় রেখে আমাদের কর্মপরিধিকে আরো বাড়াবে বলে আশা রাখি। আলোর বার্তা সমাজ কল্যাণ পরিষদের  পর্যায়ক্রমে আরো বিস্তৃত পর্যায়ে নিয়ে দেশব্যাপি মানবকল্যাণে নানামুখী কাজ করার প্রত্যাশা রাখবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র সংগঠনের উপদেষ্টা ও বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী রবিউল ইসলাম,উপদেষ্টা সাংবাদিক আবু বক্কর সিদ্দিক বাদশা,
ইউপি সদস্য ফারুক হোসেন। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জজ কোর্টের বিশিষ্ট আইনজীবী এ্যাডভোকেট খায়রুল ইসলাম জীবন, ইন্না মিয়া, সাব্বির আহমেদ, ডাঃ আবু মোহসিন,শহিদুল ইসলাম সহিদ,আঃ কুদ্দুস প্রমুখ।

আলোচনা ও কমিটি ঘোষনা শেষে নবনির্বাচিত কমিটি ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *