1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
গাক'র আয়োজনে বগুড়ার বাগবাড়ীতে তরুণ উদ্যোক্তা ও শিক্ষানবিশ নির্বাচনে কমিউনিটি আউটরিচ সভা অনুষ্ঠিত - ইছামতী নিউজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

গাক’র আয়োজনে বগুড়ার বাগবাড়ীতে তরুণ উদ্যোক্তা ও শিক্ষানবিশ নির্বাচনে কমিউনিটি আউটরিচ সভা অনুষ্ঠিত

সম্রাট আলী | স্টাফ রিপোর্টার | বগুড়া
  • Update Time : Thursday, 14 March, 2024
  • ৬৩ Time View

ছোট উদ্যোগে মানব সভ্যতার বিকাশ-প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব-ব্যাংক ও পিকেএসএফ এর অর্থিক ও করিগরি সহযোগিতায় গ্রাম উন্নয়ন কর্ম (গাক) বাস্তবায়িত RAISE প্রকল্পের আওতায় তরুণ ক্ষুদ্র উদ্যোক্তা ও শিক্ষানবিশ নির্বাচনের লক্ষ্যে “কমিউনিটি আউটরিচ সভা” অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ ) গাক’র বাগবাড়ী ও তরনীহাট শাখাধীন বগুড়ার গাবতলী উপজেলার বাগবাড়ী এলাকায় কমিউনিটি আউটরিচ সভা আয়োজন করা হয়। কেইস ম্যানেজমেন্ট অফিসার মামুনুর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন রেইজ প্রকল্পের সমন্বয়কারী হাফিজার রহমান। বিশিষ্ট সমাজসেবক সুলতান আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঙ্কজ কুমার সরকার, পরিচালক (এমএফ) গাক।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ সম্রাট আলী, লাইফ স্কিল অফিসার (রেইজ প্রজেক্ট) গাক, মোঃ রফিকুল ইসলাম, শাখা ব্যবস্থাপক, (তরনীহাট) গাক, শাফিউল ইসলাম, শাখা ব্যবস্থাপক (বাগবাড়ী), গাক সহ সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
সভায় বিভিন্ন এলাকা থেকে আগত প্রায় দেড় শতাধিক তরুণ উদ্যোক্তা ও শিক্ষানবিশগণ কমিউনিটি আউটরিচ সভায় স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। আগামীতে যে সকল তরুণ উদ্যোক্তা রেইজ প্রকল্প হতে ঋণ সহায়তা গ্রহণ করবেন এবং যে সকল তরুণ শিক্ষানবিশ প্রশিক্ষণ গ্রহণ করে স্বাবলম্বী হতে চান আউটরিচ সভার মাধ্যমে তাদের বাছাইকার্য সম্পন্ন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *