1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
চাঁদউল্লাহ ফাউন্ডেশনের উদ্যোগ উপহার সামগ্রী বিতরণ - ইছামতী নিউজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
আপডেট নিউজ :
যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত তীব্র গরমে বগুড়ায় কদর বেড়েছে আখের রস ও শরবতের বগুড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেলো আ’লীগ নেতার বগুড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায় বগুড়ায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা

চাঁদউল্লাহ ফাউন্ডেশনের উদ্যোগ উপহার সামগ্রী বিতরণ

মাসুদ রানা | আটঘরিয়া প্রতিনিধি | পাবনা
  • Update Time : Sunday, 17 March, 2024
  • ৪১ Time View

পাবনার আটঘরিয়া উপজেলার ডেঙ্গাগ্রামে চাঁদউল্লাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার ইকবাল হোসেন বাদশার নিজ অর্থায়নে প্রতি বছরের ন্যায় এবছরও ১০০ জন অসহায় দরিদ্র মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার(১৭ মার্চ) বিকেলে ডেঙ্গাগ্রাম নিজ বাড়িতে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। বিশিষ্ট সমাজ সেবক আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপহার সামগ্রী বিতরণ করেন ডেঙ্গাগ্রাম কলেজের প্রভাষক আশরাফুল আলম।

উপস্থিত ছিলেন অবসর প্রাপ্ত পরিসংখ্যানবিদ মজিবুর রহমান, আলহাজ্ব লুৎফর রহমান, সোহেল রানা, গোলজার হোসেন, ওসমানগনি, মোক্তার হোসেন প্রমুখ। এসময় চাঁদউল্লাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার ইকবাল হোসেন বাদশা বলেন, প্রতি বছরের ন্যায় এবছরও আমি নিজ অর্থায়নে আমার এলাকার অসহায় দরিদ্র মানুষের মাঝে চাউল, তৈল, ছোলা, ডাল, খেজুর বিতরণ করেছি।

চাঁদউল্লাহ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ব্যারিস্টার ইকবাল হোসেন বাদশা জানান, চাঁদউল্লাহ ফাউন্ডেশন এর উদ্দেশ্য হলো এলাকার অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে অসহায় দরিদ্র মানুষের মুখে একটুখানি হাসি ফুটানো ও ঈদ আনন্দ ভাগাভাগি করা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *