1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় গভীর রাতে ১২ ফলের দোকান পুড়ে ছাই - ইছামতী নিউজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

বগুড়ায় গভীর রাতে ১২ ফলের দোকান পুড়ে ছাই

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Saturday, 23 March, 2024
  • ৪১ Time View

বগুড়ার সাতমাথায় অগ্নিকাণ্ডে ১২টি ফলের দোকান ভস্মীভূত হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) দিবাগত রাত ১টার দিকে শহরের সাতমাথা এলাকার বিআরটিসি মার্কেট সংলগ্ন ফল মার্কেটে এই আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু ততক্ষণে দোকানগুলো পুড়ে ছাই হয়ে যায়।

ফল মার্কেটের ব্যবসায়ীরা জানান, শহরের সাতমাথা এলাকার সপ্তপদী মার্কেটের পশ্চিমে ১২টি ফলের দোকান রয়েছে। প্রতিটি দোকানেই বিভিন্ন ধরনের ফল মজুত ছিল। রাতে আগুন লাগার খবর পেয়ে ব্যবসায়ীরা ছুটে আসেন। এসে দেখেন দোকানগুলো ভস্মীভূত হয়ে গেছে।

ফল ব্যবসায়ী লাল মিয়া বলেন, প্রতিটি দোকানে ১২ থেকে ১৫ লাখ টাকার মাল ছিল। আমরা বেচাকেনা করে নগদ টাকা রেখে গিয়েছিলাম। আগামীকাল ওই টাকাগুলো মহাজনদের দেওয়ার কথা ছিল। কিন্তু টাকাসহ আমাদের সবকিছু পুড়ে ছাই হয়ে গেলো। আমরা পথে বসে গেলাম।

রাত ১টা ১০ মিনিটে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে আসেন। তাদের তিনটি ইউনিট ২০ মিনিটের ব্যবধানে আগুন নিয়ন্ত্রণে নেয়।

বৈদ্যুতিক গোলযোগ থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে ধারণা করছেন বগুড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মঞ্জিল হক। তিনি বলেন, এই মুহূর্তে আমরা নির্দিষ্ট করে বলতে পারছি না আসলে আগুনের সূত্রপাত হলো কীভাবে। তবে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হতে পারে। ক্ষয়ক্ষতির পরিমাণও এই মুহূর্তে নিরুপণ করা যায়নি। তবে প্রতিটি দোকানে খেজুরসহ অন্যান্য ফলমুল ছিল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *