1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় মোবাইল চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা - ইছামতী নিউজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত তীব্র গরমে বগুড়ায় কদর বেড়েছে আখের রস ও শরবতের বগুড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেলো আ’লীগ নেতার বগুড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায় বগুড়ায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা

বগুড়ায় মোবাইল চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Friday, 15 March, 2024
  • ৪৪ Time View

বগুড়া সদরে মোবাইলফোন চুরির অভিযোগে সাওয়াল (২৫) নামের এক অটোরিকশাচালককে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় মেয়েসহ এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত সাওয়াল উপজেলাত শহরতলির ছোট কুমিড়া পশ্চিমপাড়ার আজিজুল হকের ছেলে। শুক্রবার (১৫ মার্চ) দুপুরে মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই নিহত সাওয়ালের বাবা আজিজুল হক পাঁচজনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা করেন। গ্রেফতাররা হলেন নিহতের প্রতিবেশী রেজাউল করিম, তার স্ত্রী সানু বেগম ও মেয়ে আশা খাতুন। এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) জালাল উদ্দিন।

তিনি জানান, সাওয়ালের প্রতিবেশী রেজাউলের বাসা থেকে কয়েকদিন আগে একটি স্মার্টফোন চুরি হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনি সাওয়ালকে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বাড়ি থেকে ডেকে নেন। পরে বাড়ির পাশের একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রেখে রেজাউল, তার স্ত্রী ও মেয়ে সাওয়ালকে পিটিয়ে গুরুতর জখম করেন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় করা মামলার পর রাতেই অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ।

ইন্সপেক্টর জালাল উদ্দিন জানান, আসামিদের কারাগারে পাঠানো হয়েছে। মামলার আরও দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *