1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বগুড়ায় পথশিশুদের মাঝে খাবার বিতরণ - ইছামতী নিউজ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
আপডেট নিউজ :
যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা বগুড়া জমিতে পানি সেচ দেওয়া কেন্দ্র করে এক পাম্পের মালিক ছুরি আঘাতে নিহত তীব্র গরমে বগুড়ায় কদর বেড়েছে আখের রস ও শরবতের বগুড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, প্রাণ গেলো আ’লীগ নেতার বগুড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায় বগুড়ায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বগুড়ায় পথশিশুদের মাঝে খাবার বিতরণ

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Monday, 18 March, 2024
  • ৩৭ Time View

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বগুড়ায় পথশিশুদের মাঝে খাবার বিতরণ করেছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন।

রবিবার (১৭ মার্চ) বিকেলে শহরের বৃন্দাবন পাড়া এলাকায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন জেলা শাখার পক্ষ থেকে শতাধিক শিশু ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরণ করেন সংগঠনের জেলা শাখার সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোস্তফা মাহমুদ শাওন।

খাবার বিতরণকালে তিনি বলেন, শিশুদের প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দরদ ছিল অপরিসীম। শিশুদের খুবই ভালোবাসতেন তিনি। তাঁর এ জন্মদিনে সংগঠনের পক্ষ থেকে শিশুদের মুখে সামান্যটুকু খাবার তুলে দেওয়ার চেষ্টা করেছি মাত্র।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে কিন্তু তার আদর্শকে হত্যা করা যাবে না। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে এগিয়ে গেলে বাংলাদেশ কখনো পথ হারা হবে না। তিনি আরো বলেন, পথশিশু ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরণের এই উদ্যোগ অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সদস্য আহমেদ হোসাইন নাঈম, বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক আবু জাফর মাহমুদুন্নবী রাসেল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. নাহিদ পারভেজ জনি, রাশেদুল হক, নাঈমা রহমান, তানভীর তারেক, সেলিনা সুলতানা কনিকা, কেয়া, মৌ আক্তার, হিরা, রাব্বি শেখ, পলাশ, মাহবুব, হাসান, আতিকুর রহমান জীবন, ইলিয়াস, শাহাদাত প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *