1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় বাইসাইকেল ছিনিয়ে নিয়ে স্কুলছাত্রকে হত্যা, আটক ৫ কিশোর - ইছামতী নিউজ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

বগুড়ায় বাইসাইকেল ছিনিয়ে নিয়ে স্কুলছাত্রকে হত্যা, আটক ৫ কিশোর

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Monday, 16 January, 2023
  • ১০২ Time View

বগুড়ার শিবগঞ্জে আবু হুরায়রা (৯) নামের এক স্কুলছাত্রের বাইসাইকেল ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করা হয়েছে।

সোমবার (১৬ই জানুয়ারি) ভোর ৫টায় উপজেলার সৈয়দপুর ইউনিয়নের বড়িয়াহাট বজলুর মোড়ের বাঁশঝাড় থেকে স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। নিহত স্কুল ছাত্র আবু হুরায়রা কড়িবাড়ি দক্ষিণপাড়ার মনজুরুল ইসলামের ছেলে ও স্থানীয় এক প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র।

জানা গেছে, হুরায়রার প্রতিবেশী পাঁচ কিশোর মিলে তাকে হত্যা করেছে। এ ঘটনায় তাদের আটক করেছে পুলিশ। আটক পাঁচজনের মধ্যে তিনজন স্থানীয় এক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র, একজন হাফেজিয়া মাদরাসায় পড়াশোনা করে ও একজন এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। রবিবার দিনগত রাতে পুলিশ অভিযান চালিয়ে তাদের নিজ নিজ বাড়ি থেকে আটক করে।

মোকামতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) আশিক ইকবাল বিষয়টি নিশ্চিত করে বলেন, আবু হুরায়রা ও আটক পাঁচ কিশোর প্রতিবেশী হওয়ার সুবাদে একসঙ্গে খেলাধুলা ও চলাফেরা করতো। রোববার স্কুলে টিফিন চলাকালীন ওই পাঁচ কিশোর হুরায়রাকে খাওয়াদাওয়া কথা বলে ডেকে নেয়। বিকেল ৪টার দিকে জোর করে হুরায়রা থেকে বাইসাইকেল কেড়ে নেওয়ার চেষ্টা করে তারা। এ সময় হুরায়রা বাঁধা দিলে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে অভিযুক্ত পাঁচজন হুরায়রার মরদেহ বাঁশঝাড়ে ফেলে দেয়।

ইন্সপেক্টর বলেন, হুরায়রা স্কুল ছুটির দীর্ঘ সময় পরেও বাড়ি না আসায় তার পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে তারা ডাকুমারা হাটে হুরায়রার বাইসাইকেল দেখতে পেয়ে দোকানির বরাতে জানতে পারেন, এক কিশোর বিকেলের দিকে বাইসাইকেল বিক্রি করে গিয়েছে। তাৎক্ষণিকভাবে হুরায়রা পরিবার বিষয়টি পুলিশকে জানায়। এরপরেই অভিযানে নামে পুলিশ। পরে স্কুল থেকে টিফিনের সময় হুরায়রাকে ডেকে নেওয়া পাঁচ কিশোরকে শনাক্ত করে পুলিশ। তদন্তের একপর্যায়ে নিশ্চিত হয় তাদের মধ্যে এসএসসি পরীক্ষা দেওয়া কিশোর বাইসাইকেল বিক্রি করতে আসে। পরে ওই পাঁচ কিশোরকে আটক করা হলে তাদের দেখানো জায়গা থেকে হুরায়রার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, হুরায়রার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তার বাবা হত্যা মামলা দায়ের করবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *