1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
কঠোরভাবে লকডাউনে অবস্থান করছে আইনশৃঙ্খলা বাহিনী - ইছামতী নিউজ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১১ অপরাহ্ন
আপডেট নিউজ :
দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫ পাবনা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা

কঠোরভাবে লকডাউনে অবস্থান করছে আইনশৃঙ্খলা বাহিনী

Reporter Name
  • Update Time : Wednesday, 7 July, 2021
  • ৩১৫ Time View

মোঃ জুয়েল মিয়া, স্টাফ রিপোর্টার (কক্সবাজার): গজারিয়া উপজেলা কঠোর লকডাউন বাস্তবায়নে সপ্তম দিনেও উপজেলা প্রশাসনের নেতৃত্বে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী।

আজ বুধবার সকাল ১১ঘটিকা থেকেই গজারিয়ায় উপজেলার বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থানে টহল জোরদার করেছে সশস্ত্র বাহিনী।ভবেরচর বাসষ্টান্ডে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে চেক পোস্টে উপস্থিত ছিলেন লেফটেনেন্ট কর্ণেল আরিফুর রহমান,গজারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম,সিনিঃসহকারী সচিব স্বরাষ্ট্র মন্ত্রনালয় ও বিশেষ ম্যাজিষ্ট্রেট মো:রেজাউল করিম,উপজেলা নির্বাহী অফিসার মোঃজিয়াউল ইসলাম চৌধুরী, গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দীন,ক্যাপ্টেন মোস্তাকিম আহম্মেদ , ইমামপুর ইউনিয়নের চেয়ারম্যান মুনসুর আহমেদ জিন্নাহ,গজারিয়া প্রেসক্লাব এর সভাপতি মোহাম্মদ আরফিনসহ স্থানীয় ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সরেজমিনে উপজেলার ভবেরচর বাসষ্টান্ড এলাকা ঘুরে দেখা গেছে,ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের প্রবেশ মুখে পুলিশ পাহারায় রয়েছেন। জরুরী প্রয়োজন ও সরকারী নির্দেশনা মোতাবেক জরুরী সেবা সমুহের গাড়িগুলি প্রবেশ করতে দিচ্ছেন। এছাড়া অন্যান্য ছোট পরিবহনগুলোর ক্ষেত্রেও দেখা গেছে বিধি নিষেধ। রিক্সা ছাড়া কোন অটো প্রবেশ করার সময় আটকে দিচ্ছেন তারা। অপরদিকে,গজারিয়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালদী বাসষ্টান্ড,বাউশিয়া পাখির মোড় এলাকায় চেক পোস্ট ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র দোকানগুলোকেও সরকারী নির্দেশনা মোতাবেক বন্ধ করে দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃজিয়াউল ইসলাম চৌধুরী বলেন,করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে গজারিয়া উপজেলা প্রশাসন সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে। সে লক্ষ্যে উপজেলার বিভিন্ন গুরুত্বপুর্ণ পয়েন্টগুলোতে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটেরর নেতৃত্ব সশস্ত্র বাহিনী টহল জোড়দার করা হয়েছে। মানুষ যাতে অযথা ঘর থেকে বাহির না হয় সেজন্য তাদের আহবান করা হচ্ছে সাথে যারা বিনা কারণে ঘর থেকে বের হয়েছেন তাদের বাড়িতে চলে যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।আর যারা খুব জরুরী কাছে বাহিরে বের হচ্ছেন তাদের স্বাস্থ্য বিধি মানার পরামর্শ প্রদান করা হয়েছে। এছাড়া কাঁচাবাজার সরকারের নির্দেশনা মোতাবেক নিদিষ্ট সময়ের মধ্যে বন্ধ করে দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দীন এর নেতৃত্বে সচেতনতামূলক অভিযান পরিচালিত হয়েছে। এছাড়াও ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি মোঃ কামাল উদ্দীন এর নেতৃত্বে হাইওয়েতে ছিল চেকপোস্ট।

গজারিয়া উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম বলেন,
গজারিয়াবাসীকে আন্তরিক ধন্যবাদ জানাই তাঁরা সরকারের বিধিনিষেধ মেনে প্রশাসনকে সহযোগিতা করার জন্য।
আমাদের গজারিয়া বাসীর যে কোন সমস্যায় আমারা সবাই প্রস্তুত আছি,
তাদের কাছে যত দ্রুত পারছি আমাদের সাহায্য সহযোগিতা পৌঁছে দেয়ার চেষ্টা করছি।
এই মহামারী পরিস্থিতিতে পাশে যতটুকু পারছি দাড়ানোর চেষ্টা করে যাচ্ছি।
কেহ কোন সমস্যা থাকলে কোন রকম
সংকোচ না করে আমাদেরকে অবগত করবেন,আপনাদের সেবাই আমাদের কর্তব্য।
যতটুকু পারবেন ঘরে থাকবেন স্বাস্থ্যবিধিগুলো মনে চলার চেষ্টা করবেন।
প্রিয় গজারিয়া বাসীর কাছে আমার উদার্থ আহবান রহিলো।
নিজ সচেতনতাই পারে সকলকে এই মহামারী পরিস্থিতি থেকে রক্ষা করতে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *