1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
করোনায় সপ্তম দিনে কঠোর অবস্থান নারায়ণগঞ্জ সোনারগাঁ থানার পুলিশ - ইছামতী নিউজ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
আপডেট নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায়

করোনায় সপ্তম দিনে কঠোর অবস্থান নারায়ণগঞ্জ সোনারগাঁ থানার পুলিশ

Reporter Name
  • Update Time : Wednesday, 7 July, 2021
  • ৪৪২ Time View

নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সোনারগাঁ মোগরাপাড়া চৌরাস্তা পাবলিসিটির মাধ্যমে। সরকার কর্তৃক দু সপ্তাহের প্রথম সপ্তাহে সপ্তম দিনে কঠোর অবস্থান সোনারগাঁ থানা পুলিশ বোরহান।
মহামারী করোনাভাইরাস দিনদিন বৃদ্ধির কারণে সরকার কর্তৃক লকডাউন বাস্তবায়নে মানুষকে ঘরে অবস্থানের জন্য, সতর্কতা। জোরদার করে পুলিশ ভ্যানে মাইক ব্যবহার করে স্পোর্ট স্পোর্ট ঘুরে ঘুরে সতর্কতা। ব্যস্ত বাংলাদেশ সোনারগাঁ থানা পুলিশ।
এ লকডাউন বাস্তবায়নে এসআই বোরহানউদ্দিন ও তার সঙ্গীয় ফোর্স নিয়ে। মোগরাপাড়া চৌরাস্তা মোড়ে মানুষকে বলে ঘরে অবস্থানের জন্য সতর্ক করেন।
এছাড়াও সরকারি বিধি নিষেধ আওতাভুক্ত দোকানপাট, মার্কেট, ইঞ্জিন চালিত মোটর যান, অটো রিক্সা ভ্যান সিএনজি রোডে দেখামাত্র জবাবদিহিতার আওতায় এনে উপযুক্ত ব্যবস্থা গ্রহণে জন্য ব‍্যাস্ত পুলিশ ।
এভাবেই সোনারগাঁ থানা পুলিশ বিভিন্ন স্থানে প্রশাসনের মাধ্যমে লকডাউন বাস্তবায়নে ,কঠোর পরিশ্রমের মাধ্যমে, মাঠে কাজ করছে নিঃস্বার্থভাবে। আর পথে ঘাটে মানুষ দেখলে তাদের জবাবদিহি করছে পুলিশ। কোন কারন বসত ছাড়া ঘড় থেকে বের হবেন না। ঘরে থাকুন,
সুস্থ থাকুন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *