1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
চট্টগ্রামে করোনা জনসচেতনতায় মাস্ক বিতরণ করল সিআরএ - ইছামতী নিউজ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
আপডেট নিউজ :
ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫

চট্টগ্রামে করোনা জনসচেতনতায় মাস্ক বিতরণ করল সিআরএ

Reporter Name
  • Update Time : Friday, 9 July, 2021
  • ৩০১ Time View

শাহানাজ পারভীনঃ চট্টগ্রাম প্রতিনিধিঃ– বৈশ্বিক মহামারী করোনাভাইরাস (কোভিট-১৯)এর সংক্রমণের দ্বিতীয় ধাপে জনসচেতনতায় মানুষ যেন নিরাপদ থাকতে পারে সেজন্য নগরীর ৪টি পয়েন্টে ৫০০/- জনকে মাস্ক বিতরণ করেন চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন (সিআরএ)। এসময় করোনা থেকে বাঁচতে সচেতনতা সৃষ্টির লক্ষ্য দৈনিক সংবাদ বিচিত্রা পত্রিকার সৌজন্যে হ্যান্ড স্যানিটাইজার ও বিতরণ করা হয়।

শুক্রবার (০৯ জুলাই ) সকাল ১০টার দিকে নগরীর হালিশহর ফইল্লাতলী বাজার, নয়াবাজার, সাগরিকা বিটাক বাজার ও হালিশহর বি ব্লক এস ক্লাব মোড় এই মাস্ক বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এই সময় চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল কালাম বলেন, এই বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণে জনসচেতনতাই চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছেন এবং জনস্বার্থে পাশে ছিল পাশে থাকবে। জনস্বার্থে এসব কার্যক্রম চলবে ।

উক্ত মাক্স বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক সংবাদ বিচিত্রা পত্রিকার সম্পাদক ও প্রকাশক চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের সহ-সভাপতি সৈয়দ নাদিম আলমসহ সংগঠনের আরো নেতৃবৃন্দ।

এসময় এক রিক্সা চালক আলী হায়দার বলেন,গতবছর করোনাকালে অনেক রাজনৈতিক ব্যক্তিত্ব সামাজিক নেতৃবৃন্দরা আমাদেরকে বিভিন্ন উপায়ে সহযোগিতা করে আসছিলেন সরকারও ত্রাণ বিতরণ করছিলেন ।কিন্তু এই কটুর বিধিনিষেধ সরকার ঘোষিত লকডাউনে আমাদের ক্ষুধার আর্তনাদ শোনার মতো কেউ নেই আপনাদের মাধ্যমে আমরা সরকারসহ স্থানীয় নেতৃবৃন্দের কাছে আকুল আবেদন আমাদেরকে সহযোগিতা করে বাঁচানোর জন্য ।
আরেক ব্যবসায়ী আব্দুল লতিফ বলেন,লকডাউন এ সরকার বিধিনিষেধের কারণে আমরা ব্যবসা-বাণিজ্য করতে পারতেছিনা বিধায় আমাদের অবস্থা খুবই শোচনীয় পরাজয় তাই সরকারের কাছে আমাদের আবেদন আমাদেরকে সহযোগিতা করার জন্য।
এক পথচারী ভুক্তভোগী বলেন, করোনার কারনে সবজির দাম প্রকট আকার ধারণ করায় আমরা কি চাল কিনবো না সবজি কিনব আমাদের ইনকাম নাই কোথাও থেকে কোনো সহযোগিতা পাইতেছি না আমরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *