1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বাংলা প্রেস ক্লাব ইতালি ও জাতীয় অনলাইন প্রেসক্লাব ২৬শে মার্চেই উদযাপন করবে স্বাধীনতা দিবস - ইছামতী নিউজ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায়

বাংলা প্রেস ক্লাব ইতালি ও জাতীয় অনলাইন প্রেসক্লাব ২৬শে মার্চেই উদযাপন করবে স্বাধীনতা দিবস

মিনহাজ হোসেন | বিশেষ প্রতিনিধি | ইতালি
  • Update Time : Thursday, 24 March, 2022
  • ২৭৫ Time View

বাংলা প্রেস ক্লাব ইতালি ও জাতীয় অনলাইন প্রেসক্লাব ২৬শে মার্চেই উদযাপন করবে স্বাধীনতা দিবস। ইতালিতে করোনা পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হয়ে আসছে আর তাই বাংলা প্রেস ইতালি ও জাতীয় অনলাইন প্রেসক্লাবের যৌথ উদ্যোগে স্বাধীনতা দিবস উপলক্ষে দিন ব্যাপী কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৪শে মার্চ২২) সকালে ২৬শে মার্চ আগামী শনিবার দিনব্যাপী এই কর্মসূচি তে শিশু কিশোরদের চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা পাশাপাশি থাকছে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দদের অস্থায়ী সৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ ও সংক্ষিপ্ত আলোচনা। চিত্রাঙ্কনে ৬ থেকে ১০ বছরের শিশুরা অংশগ্রহণ করতে পারবে। এছাড়াও সকল শিশু কিশোরা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। এই সময়ে উপস্থিত ছিলেন বাংলা প্রেস ক্লাব ইতালির সাধারণ সম্পাদক লাবন্য চৌধুরী, জাতীয় অনলাইন প্রেস ক্লাবের সভাপতি আফজাল হোসেন রোমান, সাধারণ সম্পাদক মিনহাজ হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেনাস তাব্বাসুম শেলি, রাজু হক প্রমুখ। অনুষ্ঠানটির টাইটেল স্পন্সর হিসেবে থাকছে ইমিগ্রেশন ও আইনি সহায়তা কেন্দ্র সু পরিচিত CSN CAF। এছাড়াও বিশেষ সহযোগিতায় থাকছেন রোমের বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব নূর ইসলাম পান্না। উক্ত অনুষ্ঠানে দল-মত-নির্বিশেষে ইতালি প্রবাসী সহ আঞ্চলিক, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সকল নেতৃবৃন্দের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ কামনা করছেন আয়োজকরা। অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে রসই রেস্টুরেন্ট হলরুম। তারিখঃ ২৬শে মার্চ (শনিবার) ২০২২ইং অনুষ্ঠান সূচিঃ সকালঃ ১১ ঘটিকায় শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনে স্থানীয় সকল সাংবাদিকবৃন্দদের উপস্থিতিতে দলীয় ভাবে জাতীয়সংঙ্গীত পরিবেশন। সকালঃ ১১:৩০ মিনিটঃ ৬-১০ বছরের শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা। দুপুরঃ ১২:৩০ মিনিটঃ সকল শিশুদের মধ্য কবিতা আবৃত্তি প্রতিযোগিতা। দুপুরঃ ১:৩০ মিনিটঃ আপ্যায়ন। দুপুরঃ ২:৩০ মিনিট থেকে ৫টা পর্যন্ত ইতালী প্রবাসী সহ আঞ্চলিক সামাজিক ও রাজনৈতিক সংগঠনের অস্থায়ী স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পণ ও সংক্ষিপ্ত আলোচনা এবং পুরস্কার বিতরণ। শেষে রোমের স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *