1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
ললিতের সঙ্গে প্রেম নিয়ে সমালোচনার কড়া জবাব দিলেন সুস্মিতা - ইছামতী নিউজ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
আপডেট নিউজ :
ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫

ললিতের সঙ্গে প্রেম নিয়ে সমালোচনার কড়া জবাব দিলেন সুস্মিতা

জুয়েল মিয়া | স্টাফ রিপোর্টার | ঢাকা
  • Update Time : Monday, 18 July, 2022
  • ৩১১ Time View

ললিতের সঙ্গে প্রেম নিয়ে সমালোচনার কড়া জবাব দিলেন সুস্মিতা

সোমবার (১৮ই জুলাই-২২ইং)ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ললিত কুমার মোদির সঙ্গে প্রেম নিয়ে এই মূহূর্তে আলোচনার তুঙ্গে রয়েছেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। তাদের প্রেমের খবর প্রকাশ হওয়ার পর থেকেই তাকে ‘গোল্ড ডিগার’ বলে আখ্যা দিয়ে সোশ্যাল মিডিয়া আক্রমণ করা হচ্ছে, এর অর্থ সোনার জন্য লোভী।

বলা হচ্ছে সুস্মিতা ললিতের সঙ্গে ‘তার অর্থের জন্য’ সম্পর্কে জড়িয়েছেন। এ নিয়ে আগেই কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন ললিত মোদী। এবার মুখ খুলেছেন স্বয়ং সুস্মিতা সেন।
রোববার সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমে দীর্ঘ এক পোস্টে সুস্মিতা লেখেন, ‘সজ্ঞানে বলছি, প্রকৃতি সৃষ্টিকুলকে এক সুঁতোয় বাঁধে আর সেটিকে ভেঙে আমরা ঐক্যকে নষ্ট করি। আমাদের চারপাশের পৃথিবী এতটা যন্ত্রণাক্লিষ্ট ও অসুখী হয়ে উঠেছে সেটা দেখে আমার হৃদয় ভেঙে যায়। কথিত স্বভাবসুলভ বুদ্ধিজীবী, মূর্খ ও তাদের সস্তা ও হাস্যকর যুক্তি, আর আমার সেসব বন্ধু ও পরিচিতজন যাদের আমি কখনও দেখিনি, সবাই আমার চরিত্র ও জীবন নিয়ে তাদের গভীর ভাবনা ও মতামত জানাচ্ছেন এবং আমি একজন গোল্ডডিগার সেটার ওপর জোর দিচ্ছেন। কী জিনিয়াস লোকজন। আমি স্বর্ণের চেয়ে দামি কিছু পছন্দ করি। বরাবরই হীরক খণ্ডের প্রতি আমার দুর্বলতা রয়েছে এবং আমি নিজেই সেগুলো কিনতে পারি।

সেই সঙ্গে শুভানুধ্যায়ীদের ভালোবাসা জানিয়ে তিনি লেখেন, ‘আমার শুভানুধ্যায়ী ও প্রিয়জন যারা আমাকে সমর্থন করছেন তাদের প্রতি আমার ভালোবাসা। আপনাদের সুশ ভালো আছেন। কারণ আমি অন্য কারও গুণকীর্তন ও অনুমোদনের ক্ষণস্থায়ী আলো ধার করিনি। আমার নিজের জগৎ ও চেতনার কেন্দ্রে আমিই সূর্য।
এর আগে শুক্রবার বিকেলে ললিত মোদির সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়েও জবাব দিয়েছিলেন সুস্মিতা। সামাজিক যোগাযোগমাধ্যমে দুই মেয়ের সঙ্গে একটা সেলফি পোস্ট করে তিনি লেখেন, ‘আমি খুব সুখী। বিয়ে হয়নি…আংটিও নেই। নিঃশর্ত ভালোবাসায় ঘিরে আছি। যথেষ্ট স্পষ্ট করে দিয়েছি। এবার জীবন এবং কাজে ফিরি। সব সময় আমার খুশি ভাগ করে নেয়ার জন্য ধন্যবাদ। আর যারা করেন না, তাদেরও… সবাইকে ভালোবাসি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সুস্মিতার সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনেন ললিত। লন্ডনে গিয়ে কিছু ঘনিষ্ঠ ছবি শেয়ার করেন তিনি। সঙ্গে জানান, ‘এই মাত্র লন্ডনে এসে পৌঁছলাম। সদ্য শেষ করেছি মালদ্বীপ এবং সারদিনিয়া ট্যুর। সঙ্গে আমার পরিবার এবং আমার বেটার হাফ সুস্মিতা সেন। নতুন জীবনের শুরু।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *