1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়া শাজাহানপুরে ট্যাব পেল ১৮৬ জন মেধাবী শিক্ষার্থী - ইছামতী নিউজ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

বগুড়া শাজাহানপুরে ট্যাব পেল ১৮৬ জন মেধাবী শিক্ষার্থী

রানা মুহম্মদ সোহেল | শাজাহানপুর প্রতিনিধি | বগুড়া
  • Update Time : Tuesday, 28 March, 2023
  • ২১১ Time View

বগুড়ার শাজাহানপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ট্যাব বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮শে মার্চ) উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখান অফিসের উদ্যোগে জনশুমারী ও গৃহগণনা ২০২১ প্রকল্প হতে উপজেলার ৩১টি প্রতিষ্ঠানের ১৯২জন মেধাবী শিক্ষার্থীকে ১৮৬টি ট্যাব বিতরণ করা হয়। মেধাবী শিক্ষার্থীদের মাঝে ৯ম ও ১০ম শ্রেণির প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী তিনজন করে শিক্ষার্থী রয়েছে।

এ উপলক্ষে আজ উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত উপজেলা নির্বাহী কর্মকর্তা সাঈদা খানমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুল আলম, মাঝিড়া মডেল উচ্চ বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক মো: জাহাঙ্গীর আলম, শাজাহানপুর প্রেসক্লাবের সহসভাপতি শাহীন আলম,আরিফুর রহমান মিঠু,সাংবাদিক রানা মুহম্মদ সোহেল, উপজেলা পরিসংখ্যান তদন্তকারী মো: জাহিদুল ইসলাম প্রমুখ। এ সময় উপজেলা চেয়ারম্যান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মেধার স্বীকৃতি স্বরুপ মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এ ট্যাব প্রদান করা হয়।

এই ডিভাইসকে যথাযথ কাজে লাগিয়ে নিজেকে একজন স্মার্ট শিক্ষার্থী হিসেবে গড়ে তুলতে হবে। লেখাপড়ার ক্ষতি হয় এমন কাজ এই ডিভাইস দিয়ে না করার জন্য তিনি তাদের প্রতি আহবান জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *