1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
ধর্ষণ মামলার এজাহারনামীয় আইনের সহিত সংঘাতে জড়িত শিশুকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার - ইছামতী নিউজ
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:০১ অপরাহ্ন
আপডেট নিউজ :
রায়মাঝিড়া গ্রামের জমির ফসল তুলে হাজার হাজার টাকার ক্ষতি রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪

ধর্ষণ মামলার এজাহারনামীয় আইনের সহিত সংঘাতে জড়িত শিশুকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার

আব্দুস সবুর মীর | স্টাফ রিপোর্টার | বগুড়া
  • Update Time : Friday, 29 September, 2023
  • ৯০ Time View

ধর্ষণ মামলার এজাহারনামীয় আইনের সহিত সংঘাতে জড়িত শিশুকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করার ঘোষণা।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) মীর মনির হোসেন পুলিশ সুপার কোম্পানী কমান্ডার সিপিএসসি, র‍্যাব-১২, বগুড়া একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান যে,গত ২৪ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখ দুপুর অনুমান ১২.০০ ঘটিকায় বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন একটি এলাকায় আইনের সহিত সংঘাতে জড়িত শিশু কর্তৃক একটি শিশু ধর্ষিত হয়। উক্ত ধর্ষণের ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে অদ্য ২৭ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখে বগুড়া জেলার শাজাহানপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের প্রেক্ষিতে শাজাহানপুর থানার মামলা নং-৩৮, তাং-২৭/০৯/২০২৩ ইং, ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন(সংশোধনী/০৩) এর ৯(১) ধারা রুজু হয়। এ ঘটনার পর থেকেই র‍্যাব আইনের সহিত সংঘাতে জড়িত শিশুকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী শুরু করে। এরই ফলশ্রুতিতে অদ্য ২৭ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখ বগুড়ার একটি আভিযানিক দল বগুড়া সারিয়াকান্দি থানা এলাকায় অভিযান পরিচালনা করে আইনের সহিত সংঘাতে জড়িত শিশুকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আইনের সহিত সংঘাতে জড়িত শিশুকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শাজাহানপুর থানা, বগুড়ায় সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *