1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় স্বতন্ত্র প্রার্থীর পেট্রোল পাম্প ভাঙচুর-আগুন দেওয়ার চেষ্টা - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই

বগুড়ায় স্বতন্ত্র প্রার্থীর পেট্রোল পাম্প ভাঙচুর-আগুন দেওয়ার চেষ্টা

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Saturday, 16 December, 2023
  • ৭৯ Time View

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী ডা. জিয়াউল হক মোল্লার মালিকানাধীন হক পেট্রোল পাম্পে ভাঙচুরের পর আগুন দেওয়ার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১৬ ডিসেম্বর) ভোর ৪টার দিকে শাজাহানপুর উপজেলার বনানী মোড়ে এ হামলার ঘটনা ঘটে। এসময় পাম্পে অকটেন ও পেট্রোল দেওয়ার তিনটি যন্ত্র ভাঙচুর করা হয়। দুর্বৃত্তরা আগুন দেওয়ার চেষ্টা করলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, ভোরের দিকে ৭-৮ জন দুর্বৃত্ত পেট্রোল পাম্পে হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় তারা পাম্পে আগুন দেওয়ার চেষ্টা করলে পুলিশের উপস্থিতি পেয়ে পালিয়ে যান। তাদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

হামলার বিষয়ে জানতে চাইলে ডা. জিয়াউল হক মোল্লা বলেন, কারা হামলা চালিয়েছে তা এ মুহূর্তে অনুমান করতে পারছি না। তবে পুলিশের একাধিক টিম কাজ করছে। তদন্তের মাধ্যমেই বেরিয়ে আসবে। এরআগে সোমবার (১১ ডিসেম্বর) কাহালুর তিনদিঘি বাজারে ডা. জিয়াউল হক মোল্লার নির্বাচনী প্রচারণায় হামলার ঘটনা ঘটে। হামলায় স্বতন্ত্র এ প্রার্থী ও দুই কর্মী আহত হন। ওইসময় তিনি হামলার জন্য জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মোশারফ হোসেনকে দায়ী করেছিলেন। পরদিন কাহালু থানায় একটি মামলাও করেন।

ডা. জিয়াউল হক মোল্লার বাবা আজিজুল হক মোল্লা বিএনপি দলীয় সংসদ সদস্য ছিলেন। ১৯৯৪ সালে তার মৃত্যুর পর ডা. জিয়াউল হক মোল্লাকে বিএনপি মনোনয়ন দিলে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন। পরে আরও তিনবার নির্বাচিত হন তিনি। ওয়ান ইলেভেনের সময় বিএনপির কয়েকজন শীর্ষ নেতার বিরুদ্ধে বেফাঁস মন্তব্য করেন জিয়াউল হক। এ ঘটনায় তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *