1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আলোর বার্তা সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ - ইছামতী নিউজ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায়

আলোর বার্তা সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Wednesday, 10 April, 2024
  • ৩১ Time View

বগুড়া’র শিবগঞ্জ উপজেলায় সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন আলোর বার্তা সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে অসহায় ও হতদরিদ্র মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

“চলবো মোরা এক সাথে” “জয় করবো মানবতাকে” এই স্লোগান কে সামনে রেখে মঙ্গলবার (৯ এপ্রিল)বাদ আছর বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের মহাস্থানগড় এলাকায় এই ঈদ উপহার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি আব্দুর রহিম সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম সৈকতের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র সংগঠনের উপদেষ্টা রবিউল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মানবাধিকার ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কামাল পাশা,সাংবাদিক গোলজার রহমান।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এই সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনটি এর আগেও অসহায় দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে আসছে। সমাজের কল্যাণে কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত। আশা করি আগামীতে আরো বড় পরিসরে এমন মহতি আয়োজন করা হবে ইনশাআল্লাহ।

জানা যায়, ২০২১সালে সামাজিক ও স্বেচ্ছাসেবী এই আলোর বার্তা সমাজ কল্যাণ পরিষদ সংগঠন টি প্রতিষ্ঠিত হয়। এরপর থেকেই সংগঠনের পক্ষ থেকে প্রতিবছর দুস্থ অসহায়,এতিম ও পথশিশুদের মাঝে ঈদের পোশাক বিতরণ, বিভিন্ন সময়ে শিক্ষা উপকরণ বিতরণ, বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, বিনামূল্যে রক্তদান সহ বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

এসময় আরও উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সিনিয়র সহ সভাপতি ইউসুফ হোসাইন, সহ-সভাপতি নূর ইসলাম জনি, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,কোষাধ্যক্ষ রবিউল ইসলাম, দপ্তর সম্পাদক হোসেন সাখিদার, আইন বিষয়ক সম্পাদক রানা মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান রাশেদ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক বদিউজ্জামান সৌরভ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাকারিয়া ইসলাম, ক্রীড়া সম্পাদক আলামিন রহমান, প্রকাশনা সম্পাদক রিয়াজুল হাসান রিপন, কার্যনির্বাহী সদস্য সোহাগ মিয়া,মোহন,স্বপন আহম্মেদ, রাশেদুল ইসলাম মানিক, হাসান আলী, বিপুল ইসলাম,সোবাহান প্রমুখ।

ঈদ সামগ্রী বিতরণ শেষে সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *