1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
নওগাঁয় মোটরসাইকেল দুর্ঘটনায় আক্কেলপুরের স্বামী স্ত্রী নিহত - ইছামতী নিউজ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড

নওগাঁয় মোটরসাইকেল দুর্ঘটনায় আক্কেলপুরের স্বামী স্ত্রী নিহত

শাহ আলম | স্টাফ রিপোর্টার
  • Update Time : Wednesday, 17 April, 2024
  • ৩৬ Time View

নওগাঁয় দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই জন (স্বামী স্ত্রী) নিহত হয়েছেন। নিহত দম্পতির পাঁচ বছর বয়সী এক শিশু ও অপর মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে গুরুতর আহত হন।

বুধবার(১৭ এপ্রিল)সকাল ১০টায় নওগাঁ বগুড়া আঞ্চলিক মহাসড়কের ইয়াদ আলীর মোড়ে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন জয়পুরহাট আক্কেলপুর উপজেলার রায়কালী ইউপির নারকেলী গ্রামের মোঃ এনামুল হক (৪০) এবং তার স্ত্রী মোছাঃ বৃষ্টি খাতুন (৩২)। স্হানীয়রা জানান, নিহত দম্পতির শিশু সন্তান জুনাইদ সহ মোটরসাইকেলযোগে নওগাঁ হতে বগুড়ার সান্তাহার দিকে যাচ্ছিলেন।

যাত্রাকালে ঘটনাস্থলে মোটরসাইকেলটি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির অপর মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ধাক্কা দেয়। এতে তারা সড়কের উপর ছিটকে পড়লে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা স্বামী-স্ত্রী নিহত হন। মোটরসাইকেলের অপর চালক ও তাদের শিশু সন্তান জুনাইদ কে নওগাঁ হাসপাতালে পাঠানো হয়।

নওগাঁ সদর মডেল থানার ওসি জাহিদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আহতরা নওগাঁ হাসপাতালে চিকিৎসাধীন এবং নিহতদের প্রক্রিয়া শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়। এদিকে তাদের মৃত্যুর খবরে গোটা রায়কালীতে শোকের ছায়া নেমে এসেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *