1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় পোশাকের পর জমে উঠেছে জুতা বেচাকেনা - ইছামতী নিউজ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায়

বগুড়ায় পোশাকের পর জমে উঠেছে জুতা বেচাকেনা

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Saturday, 6 April, 2024
  • ৩১ Time View

ঈদ উপলক্ষে জমে উঠেছে বিপনিবিতানগুলোর বিক্রি। ক্রেতারা পোশাকের সঙ্গে মানানসই ডিজাইনের জুতা ও বেল্ট কিনতে পছন্দ করেন। এ কারণে পোশাকের পর শুরু হয় জুতাও বেল্টসহ আনুষঙ্গিক কেনাকাটা। রমজানের শুরুতে ও মাঝে পোশাকের দোকানে ভিড় থাকলেও শেষ সপ্তাহে বগুড়ার জুতা, বেল্টের দোকানগুলোতে এখন জমজমাট ভিড়।

শনিবার (৬ এপ্রিল) বিকেলে শহরের কবি নজরুল ইসলাম সড়ক থানা মোড়ের বেশকয়েটি দোকানসহ বিভিন্ন মার্কেট ঘুরে দেখা যায় দোকানে ঘুরে ঘুরে ক্রেতারা তাদের পছন্দের জুতা খুঁজছেন। শেষ সময়ে ছেলেদের স্যান্ডেল, লোফার, ক্যাজুয়াল জুতার বিক্রি বেড়েছে। এছাড়া বেল্টের দোকানে বেড়েছে ক্রেতার আনাগোনা।

জুতার দোকান গুলো ঘুরে দেখা গেছে ঈদ সামনে রেখে বাজারে এসেছে নতুন ডিজাইনের জুতা। তাতে রয়েছে উৎসবের সাজ। ঈদের পাঞ্জাবীর সঙ্গে মানানসই স্যান্ডেল, স্লিপার্স, বেল্টের স্যান্ডেল, ফ্ল্যাট স্যান্ডেল, স্লাইড রয়েছে। এছাড়া লোফার, ক্যাজুয়াল ও ফর্মাল শুও বিক্রি হচ্ছে। মেয়েদের হাই হিল, ফ্ল্যাট স্যান্ডেল, জুত্তি, পাম্পিস চলছে বেশ। ছেলে মেয়ে শিশুদের ক্ষেত্রে ফ্ল্যাট স্যান্ডেলের বিক্রি বেশি বলে বিক্রেতারা জানিয়েছেন।

ক্রেতা ও বিক্রেতার সঙ্গে কথা বলে জানা গেছে, জুতা-স্যান্ডেল, ব্যাক বেল্ট, লোফার, কেডস, রানিং শু সব কিছুতেই নকশা বা রঙের চমৎকারিত্বের চেষ্টা রাখার চেষ্টা করা হয়েছে। পোশাকের সঙ্গে মিল রেখে ক্রেতারা বেছে নিচ্ছেন জুতা। তাতে গুরুত্ব পাচ্ছে স্থায়িত্ব ও পায়ের আরামের বিষয়টি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *