1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়া মোকামতলায় অগ্নি কান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি - ইছামতী নিউজ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায়

বগুড়া মোকামতলায় অগ্নি কান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি

রোমান আলী | জেলা প্রতিনিধি | বগুড়া
  • Update Time : Monday, 15 April, 2024
  • ২৫ Time View

বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার মোকামতলায় অগ্নি কান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানাগেছে।

সোমবার (১৫ এপ্রিল) আনুমানিক বিকেল ৪.০০ টার সময় মোকামতলা লষ্করপুর উত্তরা ট্রেডার্স এর মালিক মোঃ আব্দুল গফুরের পেট্রোল ডিপুতে লড়ি থেকে জালানি পেট্রোল নামানোর সময় আগুনের সুএপাত হয়। উক্ত অগ্নিকান্ডের খবর পেয়ে শিবগঞ্জের ফায়ার সার্ভিসের ২টি ইউনিট, গোবিন্দগঞ্জের ২টি ইউনিট ও সোনাতলার ২টি ইউনিট সহ বগুড়া সদর থেকে ২টি ইউনিট, মোট ৮ টি ইউনিট প্রায় দুই ঘন্টা যাবত চেষ্টা চালিয়ে আগুন নিভাতে সক্ষম হয়।

অগ্নিকান্ডে তিনটি গরু একটি পেট্রোল লরি, ডিজেল, পেট্রোলসহ গ্যাস সিলিন্ডার পুরে যায়। যার মূল্য প্রায় অর্ধ কোটি টাকা। অগ্নি কান্ডের খবর পেয়ে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সচার্জ আশিক একবাল তৎক্ষনাৎ ঘটনা স্থলে চলে আসেন এবং শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয় ঘটনাস্থল পরিদর্শন করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *