1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
রহমতবালা ঈদগাহে শান্তিপূর্নভাবে ঈদের জামায়াত অনুষ্ঠিত - ইছামতী নিউজ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায়

রহমতবালা ঈদগাহে শান্তিপূর্নভাবে ঈদের জামায়াত অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Thursday, 11 April, 2024
  • ৩৫ Time View

রহমতবালা ঈদগাহে শান্তিপূর্নভাবে ঈদের জামায়াত অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল ৯ টায় রহমতবালা ঈদগাহ মাঠে ঈদের জামায়াত অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময় সকাল ৮.৩০ হলেও জায় নামাজ / কাপড় বাবদ কালেকশন এবং বাৎসরিক হিসাব পেশ করতে কিছুটা সময় ক্ষেপণ হয়ে যায়। উল্লেখ্য যে মুসল্লীদের মধ্যে থেকে সেচ্ছায় প্রায় ১ লক্ষ ৫০ হাজার টাকা দিবার প্রতিশ্রুতি গ্রহন করা হয়। এর মধ্যে প্রায় ১২ হাজার টাকা নগদ উত্তোলন হয়।

নামাজের পূর্বে আলোচনা পেশ করেন অত্র গ্রামের মসজিদ এবং মাঠের খতিব জনাব আলহাজ্ব মাও: আব্দুল খালেক, পেশ ঈমাম জনাব আব্দুল বাছেদ, জাকিরুল ইসলাম সাংবাদিক এবং চেয়ারম্যান সমতা সমাজকল্যাণ পরিষদ বগুড়া। বাৎসরিক হিসাব পেশ করেন জনাব নুরুল ইসলাম টুকু সেক্রেটারি অত্র মসজিদ। আরো উপস্থিত ছিলেন মসজিদের সভাপতি জনাব ফজলার রহমান ঠান্ডা, সহসভাপতি নজমাল হোসেন, কোষাধ্যক্ষ জনাব সিরাজুল ইসলাম সহ কমিটির সকল সদস্যবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকার ও সমাজ সেবক শাহাদাৎ হোসেন, সমাজ সেবক ওবায়দুর রহমান সুমন, মাওলানা নওয়াব আলী, আমিনুল ইসলাম, রিদয় ইসলাম বিদ্যুৎ, মাজহারুল ইসলাম, সোহান, নিফুল, শুভসহ হাজারের বেশি মুসল্লী উপস্থিত ছিলেন।

নামাজ শেষে খুতবা পাঠ করে দুহাত তুলে সকলেই দেশ সমাজের মানুষের কল্যান কামনা করে দোয়া করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *