1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
শিবগঞ্জে পরিবারের উপর অভিমান করে সিয়ামের আত্মহত্যা - ইছামতী নিউজ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায়

শিবগঞ্জে পরিবারের উপর অভিমান করে সিয়ামের আত্মহত্যা

শাহ আলম | স্টাফ রিপোর্টার | বগুড়া
  • Update Time : Tuesday, 16 April, 2024
  • ২৪ Time View

বগুড়ার শিবগঞ্জ উপজেলার পিরব ইউপির চাপাচিল গ্রামের স্কুল পড়ুয়া ছেলে সিয়াম পরিবারের উপর অভিমান করে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার(১৬ এপ্রিল) সকাল ৭টায় বিষয়টি জানাজানি হয়। নিহতের পুরো নাম সাইদুজ্জামান সিয়াম, পিতার নাম মোঃ আঃ মতিন। পিরব কিফাতুল্লাহ এণ্ড তোরাব আলী কিণ্ডারগার্টেন স্কুলের দশম শ্রেণীর ছাত্র। ধূমপান করার বিষয়টি জানতে পেরে পরিবার থেকে তাঁকে নিষেধ করা হয়। নিহতের ফুফা গাজিউল জানান, ধূমপানের বিষয়টি জানতে পেরে শাসন করায় অভিমানে সোমবার দিবাগত রাতে নিজ শয়নকক্ষে সেলিং ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

অদ্য সকালে ঘুম থেকে উঠতে দেরি করায় ডাকাডাকি করলে কোনো সাড়া না মিলায় ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকলে সিয়াম (১৬)এর আত্মহত্যা বিষয়টি নজরে আসে। পরে নিকস্হ থানায় খবর দিলে পুলিশ ময়নাতদন্তের জন্য নিহতের মরাদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ (ও সি)বলেন , মরাদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে,এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *