1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
ছৈয়দ নুর আলম চিকিৎসা করার জন্য আর্থিক সাহায্য চায় - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই

ছৈয়দ নুর আলম চিকিৎসা করার জন্য আর্থিক সাহায্য চায়

Reporter Name
  • Update Time : Friday, 9 July, 2021
  • ৪২৫ Time View

মোঃ জুয়েল মিয়া,স্টাফ রিপোর্টার (কক্সবাজার):

কক্সবাজার জেলা চকরিয়া উপজেলা পেকুয়া তার বাড়ি। একজন সামান্য গ‍্যারেজ মিত্রি নাম ছৈয়দ নুর আলম (৩৫) নামক যুবক টাকা অভাবে চিকিৎসা করতে পাচ্ছে না।
২ জুলাই পেকুয়া বাজারে সিএন জি গ‍্যাস বিস্ফোরণে ছৈয়দ নুর আলম সহ দ্বগ্ধ হন আটজন।
সেই বিস্ফোরণে তার শরীর পুরে যায়। টাকা অভাবে বাড়িতে বসে মৃত্যুর দিন গনতে হচ্ছে। তার কেউ নেয় তিনি একজন এতিম। পরিবারের সদস্য সংখ্যা নুর ছৈয়দ আলম সহ পাঁচজন উপার্জন কারি একা। তিনি বেঁচে থাকতে চান। তার স্ত্রী কেদেঁ কেদেঁ ওষুধ লাগিয়ে দিচ্ছে।
তিন শিশু সন্তান পাশে বসা।
বাবার এই অবস্থা দেখে সব সময় কান্না কাটি করে শিশুর।

চিকিৎসা বাবদ অনেক টাকার প্রয়োজন সে সামান্য একজন গ‍্যারেজ মিত্রি এত টাকা কোথায় পাবে। কিন্তু তার সময় মত চিকিৎসা না করাতে পারলে পচন ধরে যাব। এই তার কেউ নেই । আপন বাবা মা অনেক আগে মারা গেছে। তার স্ত্রী সন্তান নিয়ে ঘরে বন্ধি হয়ে আছে। তার আপনজন বলতে কেউ নেয় একমাত্র স্ত্রী সন্তান ছাড়া। এই দিকে সন্তানকে নিয়ে অনেক কষ্ট করে দিন কাটাচ্ছেন। সঠিকভাবে সন্তানদের খাবার দিতে পারছেনা।
টাকা জন্য চিকিৎসা করতে পাচ্ছে না। ছৈয়দ নুর আলম দেশবাসীর কাছে সহযোগিতা ও আর্থিক সাহায্য চায় বেঁচে থাকির জন্য।
বিকাশ পার্সোনাল ০১৯১৪-৭৩৭৯২৫
০১৭৪৭-৭৫৩২৮৪

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *