1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
ঈদগাহ গরুসহ তিন চোরকে আটক করছে পুলিশ - ইছামতী নিউজ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
আপডেট নিউজ :
ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার বগুড়া রামশহরে দোকানঘর সহ বাড়ীঘর পুড়ে ছাই বগুড়া শিবগঞ্জের মহাস্থান মাঠে রায়নগর ইউনিয়ন বিট পুলিশিং সভা অনুষ্ঠিত যুব মহিলা লীগ সদরের সভাপতি আরাফাত জাহান যুঁথীর ব্যক্তিগত উদ্যোগে বগুড়ায় তৃষ্ণার্ত মানুষে  হাতে সরবত বগুড়ায় ৩৫ বছর পর দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রায়মাঝিড়া হাইস্কুল মাঠে সালাতুল ইসতেসকা নামাজ আদায় মেলায় অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে গ্রেফতার ৫

ঈদগাহ গরুসহ তিন চোরকে আটক করছে পুলিশ

Reporter Name
  • Update Time : Friday, 28 May, 2021
  • ১১০ Time View

মোঃ জুয়েল, স্টাফ রিপোর্টার (কক্সবাজার):  কক্সবাজার ঈদগাহ থানার জালালাবাদ থেকে চোরাই গরু উদ্ধার ও গরু চুরি তিন জনকে আটক করা হয়েছে। পলাতক রয়েছে একজন।

শুক্রবার (২৮ মে) সন্ধ্যায় সওদাগর পাড়া কালি বাড়ী সড়ক থেকে জনতার সহায়তায় তাদের আটক করা হয়। এ ঘটনায় ঈদগাঁও থানায় মামলা দায়ের হয়েছে। মামলা নম্বর- ১২।

বাদী জালালাবাদ মাছুয়া পাড়ার মৃত অশ্বিনী দাসের পুত্র মন্টু দাস। আটককৃতরা হচ্ছে জালালাবাদ সওদাগর পাড়ার রমজান আলীর পুত্র আব্দুর রহিম (২৫), ছাতি পাড়ার মাহবুব আলমের পুত্র শাহিন (২৪), ঈদগাঁও জাগির পাড়ার ফিরোজ আহমদের পুত্র রুহুল আমিন (২৪) তবে সে রোহিঙ্গা নাগরিক হলেও জাগির পাড়াস্থ একটি ফ্ল্যাটে থাকত।

পলাতক রয়েছে বঙ্কিম বাজারের মোস্তাক আহমদ মিস্ত্রীর পুত্র মোঃ জিহাদ প্রকাশ কালু (২২)।

মামলার বাদী ও গরুর মালিক মন্টু দাস জানান, গতকাল সকালে গরুটি চুরি হয়, বিভিন্ন ভাবে খোঁজাখুজির এক পর্যায়ে বাজারের দোকানপাট থেকে সিসিটিভি ক্যামেরা যাচাই করে চোর শনাক্ত করেন। পরে ওয়ার্ড মেম্বার মোক্তার আহমদকে জানালে সে প্রথমে দুই চোরকে ধৃত করে। তাদের স্বীকারোক্তিতে রুহুল আমিনকেও আটক করে। পরে পুলিশ ডেকে এনে সোপর্দ করান।

উদ্ধারকৃত গরুটির আনুমানিক মূল্য ৩৫ হাজার টাকা হবে। বকনা বাছুর গরুটি উদ্ধার করা হয়েছে রামু থানা এলাকা থেকে।

ঈদগাঁও থানার (ওসি) মোঃ আব্দুল হালিম জানান, সিন্ডিকেটের পলাতক সদস্য ও অপরাপরদের ব্যাপারে খোঁজখবর নিয়ে আইনের আওতায় আনা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *